ঢাকামঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নওগাঁয় গলায় ফাঁস দিয়ে স্বর্ণকারের আত্মহত্যা

নাদিম আহমেদ অনিক,স্টাফ রিপোর্টার-
ডিসেম্বর ১৪, ২০২১ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর সাপাহারে গলায় ফাঁস দিয়ে শ্রী ফটিক চদ্র বর্মন (৫০) নামর এক স্বর্ণকার আত্মত্যা করেছে। আত্মহত্যাকারী ফটিক সাপাহার উপজেলার পালপাড়া গ্রামের মৃত মহাদেব চদ্র বর্মনের ছেলে।
গত সােমবার সন্ধ্যার দিকে গ্রামের অদুরে একটি পাইকুড় গাছের ডালে গলায় মাফলার দিয়ে ফাঁস লাগানাে ঝুলন্ত অবস্থায় ফটিকের মরােদেহ পুলশি উদ্ধার করে। জানা গেছে ফটিক চদ্র বর্মন দীর্ঘ দিন ধরে সাপাহার বাজারে জুয়েলার্সের ব্যবসা করে আসছিলেনে। কছিু দিন পূর্বে তিনি স্বর্ণের দােকান ছেড়ে দিয়ে কৃষি কাজ শুরু করে।

এই বিষয়ে সাপাহার থানার অফসিার ইনচার্জ (ওসি) তারিকুর রহমান বলেন, গ্রামের পার্শের একটি আমবাগানে কাজ করতে থাকা লােকজন পাইকুড় গাছে ঝুলন্ত লাশ দেখে থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ রাত ৯টার দিকে উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়না তদন্তর জন্য নওগাঁ জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।