ঢাকারবিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নওগাঁয় গৃহবধূকে মারপিট, বাড়িঘর ভাংচুর-লুটপাট

নাদিম আহমেদ অনিক
ফেব্রুয়ারি ২৭, ২০২২ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

নওগাঁয় জোরপূর্বক বাড়িতে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর, নগদ অর্থ লুটপাট ও গৃহবধূর সাথে অসামাজিক আচরণ এবং মারপিটের অভিযোগ উঠেছে একই স্থানের বাসিন্দা স্বপন সরদার ও ইসলাম সরদার দ্বয়ের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে নওগাঁ পৌরসভা এলাকার বিজিবি ক্যাম্প এর পেছনে ছাতিয়ানকুড়ি এলাকায়। এ বিষয়ে ভুক্তভোগী মোছাঃ খুরশিদা আক্তার লতা (৫৫) বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় ১। মোঃ স্বপন সরদার (৩১) ও ২। মোঃ ইসলাম সরদার (৪৪) উভয় পিতা- মৃত আজিজার সরদার,উভয় সাং- ছাতিয়ানকুড়ি, থানা ও জেলা- নওগাঁদ্বয়কে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, নওগাঁ পৌরসভার ৭নং ওয়ার্ডে বিজিবি ক্যাম্প এর পার্শ্ববর্তী ছাতিয়ানকুড়ি এলাকার বাসিন্দা মোঃ নবির উদ্দিন সরদার একটি নতুন একটি বাড়ি নির্মান করছিলেন যার পরিপেক্ষিতে নবির উদ্দিনের ছেলে মোঃ মানিকুজ্জামান এর নিকট এসে একই এলাকার বাসিন্দা মোঃ স্বপন সরদার ৩০,০০০/= (ত্রিশ হাজার) টাকা চাঁদা দাবী করেন। মানিকুজ্জামান চাঁদা দিতে অসম্মতি প্রকাশ করার ফলস্রুতিতে ২৭ ফেব্রুয়ারি (রোববার) আনুমানিক সকাল ৭ ঘটিকার সময় মোঃ স্বপন সরদার ও মোঃ ইসলাম সরদার জোরপূর্বক বাড়িতে প্রবেশ করে বাড়িতে অবস্থানরত গৃহবধূ মোছাঃ খুরশিদা আক্তার লতাকে মারপিট করে ঘরের টিনের বেড়া, ড্রেসিন টেবিল,টিভি ও একটি ওয়াড্রফ ভাংচুর করে, যার আনুমানিক ক্ষতির পরিমান ৫০,০০০ (পঞ্চাশ হাজার টাকা)। এছাড়া ঘরে থাকা নগদ ১৮,৫০০ টাকা লুট করে নিয়ে যায়।

মানিকুজ্জামান (মানিক) বলেন, স্বপন ও ইসলামের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছিল। এর আগেও স্বপন সরদার অবৈধ দলবদ্ধ জনতায় আমাদের বাড়িতে ভাংচুর করেছিল, আবারও একই কাণ্ড করলো। আমাদের কাজ চলমান নতুন বাড়িতে এসে সে ৩০ হাজার টাকা চাঁদা দাবী করে, আমি অসম্মতি প্রকাশ করলে সে আমাকে বলে যে ‘এর পরিণতি ভয়াবহ হবে’। আমাদের অনুপস্থিতিতে স্বপন আমার নীরিহ মাকে মারপিট,বাড়িঘর ভাংচুর ও নগদ টাকা লুট করেছে। আমরা আইনের আশ্রয় নিয়েছি। এর সঠিক বিচার চাই।

এ অভিযোগের তদন্ত অফিসার নওগাঁ সদর মডেল থানার এস.আই মোঃ হুমায়ুন রশিদ বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।