ঢাকাবুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নওগাঁয় জোরপূর্বক জমি দখল করে ঘর নির্মাণ”

নাদিম আহমেদ অনিক
ফেব্রুয়ারি ২, ২০২২ ৮:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

নওগাঁর মান্দা জোরপূর্বক জমি দখর করে ঘর নির্মানের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।
ঘটনাটি ঘটেছে উপজেলার ১৩নং কশব ইউনিয়নের কয়লাবাড়ী মৌজায়।
এ ঘটনায় ভুক্তভোগী মোঃ ময়েন উদ্দিন, পিতা -মৃত এনায়েতুল‍্যা, পলাশবাড়ী, মান্দা, নওগাঁ, মান্দা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

জানা যায়, মান্দা উপজেলার কশব ইউনিয়নের কয়লাবাড়ী গ্রামের মোঃ অকিম উদ্দিন দীর্ঘদিন যাবৎ মোঃ ময়েন উদ্দিনের জমি বর্গাচাষ করে আসছেন। বতর্মানে জমিটি বিক্রয়ের জন্য মোঃ ময়েন উদ্দিন বন্দোবস্ত করলে, মোঃ অকিম উদ্দিনের সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। এ বিরোধকে কেন্দ্র করে গত ২৭/০১/২২ইং তারিখ রাত্রি অনুমান ১০-৩০ ঘটিকার সময় বিবাদী ১। মোঃ অকিম উদ্দিন, পিতা – মৃত রফাতুল্লাহ মোল্লা, ২। মোঃ সাখাওয়াত হোসেন, পিতা – মোঃ অকিম উদ্দিন, ৩। মোছাঃ আনোয়ারা বেগম, স্বামী -মোঃ সাইফুল ইসলাম সর্ব সাং- কয়লাবাড়ী, ৪। মোঃ বাবলু রহমান, পিতা -মৃত হোসেন আলী, সাং-চকরামপুর, মান্দা, নওগাঁ হঠাৎ করিয়া জোরপূর্বক জমি দখলের উদ্দেশ্য টিনের ছাফড়া ও বেড়া দিয়ে বসতঘর নির্মাণ করেন। পরবর্তীতে মোঃ ময়েন উদ্দিন পরিবারের সদস্যদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিবাদীগণকে অবৈধভাবে জমি দখলের বিষয়ে বললে, বিবাদীগণ তাদেরকে বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদান করেন।
প্রতিবেদক অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করলে কোনো সদুত্তর পাওয়া যায় না।
এ বিষয়ে অভিযোগটির তদন্ত অফিসার মান্দা থানার এস আই মোমিন বলেন, থানায় উভয়পক্ষকে সঠিক প্রমাণাদি নিয়ে হাজির হবার নির্দেশ দেওয়া হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।