ঢাকাসোমবার , ২১ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নওগাঁয় ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষঃ নিহত ১

নাদিম আহমেদ অনিক
ফেব্রুয়ারি ২১, ২০২২ ৯:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

নওগাঁর আত্রাইয়ে টাক্ট্রর ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রিপন (৩২) নামে এক যুবক নিহত হয়েছে।

সোমবার (২১ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার মনিয়ারী ইউনিয়নের মস্কিপুর পাগলা মোড় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত রিপন উপজেলার মনিয়ারী ইউনিয়নের লালপাড়া গ্রামের জহির উদ্দিনের ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টার দিকে রিপন আত্রাই সদর থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি লালপাড়া গ্রামে ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা রিপন ছিটকে পাঁকা সড়কে পরে ট্রাক্টরে চাপায় ঘটনাস্থলেই মারা যান।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, ‘ঘটনার পর ট্রাক্টরটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।