ঢাকাবৃহস্পতিবার , ৩ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নওগাঁয় নবনির্বাচিত ৮ ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

নাদিম আহমেদ অনিক
মার্চ ৩, ২০২২ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

ষষ্ঠ ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নওগাঁর নিয়ামতপুর উপজেলার ৮ইউনিয়ন পরিষদের (ইউপি) নব-নির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহঃবার (৩ মার্চ) সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ।

এসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) মিল্টন চন্দ্র রায় , নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, সহকারি পরিচালক স্থানীয় সরকার (নওগাঁ) সাবরিনা আক্তারসহ প্রশাসনের অন্যান্য কর্মবর্তারা উপস্থিত ছিলেন।

শপথগ্রহণ শেষে জেলা প্রশাসক নির্বাচিত সকল চেয়ারম্যানদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় জেলা প্রশাসক বলেন, ভোটাররা বিশ্বাস করে ভোট দিয়ে আপনাদের জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। তাই তাদের সেই বিশ্বাসের মর্যাদা সমুন্নত রাখতে পরিকল্পিতভাবে কাজ করতে হবে। স্ব-স্ব ইউনিয়েনের উন্নয়ন কর্মকাণ্ড তরান্বিত করতে সবাইকে সাথে নিয়ে কাজ করতে হবে। তৃণমূলের জনগণের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে সরকারের গৃহীত নানা উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করতে হবে।

শপথ নেওয়া চেয়ারম্যানরা হলেন- নিয়ামতপুর উপজেলার পাড়ইল চেয়ারম্যান মো.সৈয়দ মুজিব, নিয়ামতপুর সদর চেয়ারম্যান মো.বজলুর রহমান,ভাবিচা চেয়ারম্যান মো. ওবাইদুল হক, হাজীনগর চেয়ারম্যান মো. আব্দুল রাজ্জাক, রসুলপুর চেয়ারম্যান মো. মোত্তালিব, বাহাদুরপুর চেয়ারম্যান মো. মামুনুর রশিদ, শীমন্তপুর চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম, চন্দনগর চেয়ারম্যান মো. বদিউজ্জামান।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।