ঢাকামঙ্গলবার , ১ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নতুন গ্যালাক্সি ফ্ল্যাগশিপ দিয়ে দেশের ব্যবহারকারীদের মুগ্ধ করবে স্যামসাং

সাজিদ হাসান সোহাগ
ফেব্রুয়ারি ১, ২০২২ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

আগামী ৯ ফেব্রুয়ারি, একটি গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টের মধ্য দিয়ে সারা বিশ্বে স্যামসাং উন্মোচন করতে যাচ্ছে এর বহুল প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ ডিভাইস। ‘নোট-ওয়ার্দি’ (উল্লেখযোগ্য) এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি বাংলাদেশে সংযোজন করা হবে এবং আগের ডিভাইসগুলোর উন্মোচনের সময় অনুযায়ী ধারণা করা হচ্ছে, বৈশ্বিকভাবে উন্মোচনের এক সপ্তাহ পরে বাংলাদেশে পাওয়া যাবে ডিভাইসটি।
আকর্ষণীয় ডিজাইন, চমকপ্রদ ক্যামেরা সেটআপ, দ্রুতগতির স্ন্যাপড্রাগন প্রসেসর এবং দীর্ঘস্থায়ী ব্যাটারির সাথে এই অসাধারণ ডিভাইসটি দুর্দান্ত পারফরমেন্স প্রদান করবে বলে আশা করা যাচ্ছে। এবং আগের লাইনআপগুলোর মতোই ধারণা করা হচ্ছে, এবারের গ্যালাক্সি ডিভাইসটি হবে গ্যালাক্সি লাইনআপের সবচেয়ে উন্নত ফোন।
গ্যালাক্সি ডিভাইস উন্মোচন করার গ্যালাক্সি আনপ্যাকড অনুষ্ঠানে এ ডিভাইসটি উন্মোচন করা হবে। এর আগে গত বছরের জানুয়ারিতে গ্যালাক্সি এস২১ ফাইভজি, এস২১+ ফাইভজি, এস২১ আল্ট্রা ফাইভজি ও বাডস প্রো আনপ্যাকড ইভেন্টের মাধ্যমে উন্মোচন করা হয় এবং এসব ডিভাইসের মধ্য দিয়ে ভিডিও ধারণ ও ছবি তোলার ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তনের সূচনা হয়। গত বছরের আগস্টে, এই ইভেন্টের মাধ্যমে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি, জেড ফ্লিপ৩ ফাইভজি, ওয়াচ৪ এবং বাডস২ও উন্মোচিত হয়।
আগামী ৯ ফেব্রুয়ারি গ্যালাক্সি অ্যানপ্যাকড ইভেন্টে এর বৈশ্বিক উন্মোচনের এক সপ্তাহ পরে, এ ফ্ল্যাগশিপ ডিভাইসটি বাংলাদেশে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।
স্যামসাংয়ের সবচেয়ে উন্নত ফিচারগুলো নিয়ে গ্যালাক্সি এস সিরিজের পরবর্তী প্রজন্ম দিবে উদ্ভাবন ও টেকসই উপকরণ ব্যবহারের মাধ্যমে গ্যালাক্সি ডিভাইস ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতা। ‘নোট-ওয়ার্দি’ এ ডিভাইসটি বাংলাদেশেই তৈরি করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।