ঢাকাশনিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নবাবগঞ্জে ইউপি চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্চিতর ঘটনায় মানববন্ধন

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৯, ২০২২ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার পুটিমারা ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান কর্তৃক সাংবাদিক সৈয়দ হারুনুর রশীদকে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ ফেব্রুয়ারী) দিনাজপুর-ঘোড়াঘাট আঞ্চলিক সড়কের নবাবগঞ্জ উপজেলাধীন দলার দরগা বাজারে সাংবাদিক মতিয়ার রহমানের সভাপতিত্বে ওই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

তথ্য অধিকার কর্মী, সাংবাদিকবৃন্দ ও স্থানীয় এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে সাংবাদিক হারুনুর রশীদ তার বক্তব্যে বলেন যে, তিনি গত কয়েকদিন আগে তথ্য অধিকার আইনের ফরমের মাধ্যমে পুটিমারা ইউনিয়ন পরিষদের সচিব বরাবর তথ্য চেয়ে একটি আবেদন করেন। গত ১৭ ফেব্রুয়ারী ওই ইউনিয়ন পরিষদে কাজের জন্য গেলে তার সাথে ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান অশোভন আচরণসহ তাকে লাঞ্চিত করেন। পরে এ ঘটনায় তিনি জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

মানববন্ধনে অন্যান্যের বক্তব্য রাখেন, বিরামপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোবারক হোসেন, ঘোড়াঘাট প্রেসক্লাবের সভাপতি মোখলেছুর রহমান, সহ.সভাপতি মাহাতাব উদ্দীন, নবাবগঞ্জ প্রেসক্লাব ও তথ্য অধিকার আইনের সভাপতি মতিয়ার রহমান , সাংবাদিক ওয়ায়েজ কুরুনি, রেজানুল হক শুভ, ফুলবাড়ী অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও এশিয়ান টিভির প্রতিনিধি লিমন হায়দার, বাংলাদেশ টেলিভিশনের দিনাজপুর জেলা প্রতিনিধি সুবল রায়, তথ্য অধিকার কর্মী মায়া দাস ও জয়নাল আবেদীন। এসময় বক্তরা এহেন ঘটনার তীব্র নিন্দা ও ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে বিচারের দাবী জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।