ঢাকাশনিবার , ৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নরসিংদীতে শিশুর পায়ুপথে নির্যাতন

সাজিদ হাসান সোহাগ
ফেব্রুয়ারি ৫, ২০২২ ২:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

নরসিংদীর পলাশে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে পায়ুপথ দিয়ে যৌন নির্যাতন করার অভিযোগে রাকিব মিয়া (২৮) নামের এক বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রাকিব মিয়া উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার আটিয়াগাঁও গ্রামের মতিউর রহমানের ছেলে। সে পেশায় একজন গার্মেন্টস শ্রমিক।

তথ্যটি নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, সম্প্রতি পৌর এলাকার আটিয়াগাঁও গ্রামের মতিউর রহমানের বখাটে ছেলে রাকিব মিয়া তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে পায়ুপথে ধর্ষণের চেষ্টা করে। এতে শিশুটি অচেতন হয়ে পড়ে।

শুক্রবার (৪ জানুয়ারি) সন্ধ্যার দিকে শিশুটির পায়ুপথ দিয়ে অতিমাত্রায় রক্তক্ষরণ হলে শিশুটির পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফোন দিয়ে পায়ুপথে ধর্ষণের শিকার হওয়ার ঘটনাটি অবগত করলে দ্রুত পুলিশ পাঠিয়ে বিষয়টি তদন্ত করে অভিযুক্ত বখাটে রাকিব মিয়াকে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।