ঢাকাসোমবার , ৬ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নাটোরে ট্রাক-ট্রেন সংঘর্ষ, সাড়ে ৫ ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ৬, ২০২১ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

জেলার শহরতলীর তেবাড়িয়া রেলক্রসিং অতিক্রমের সময় কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের সঙ্গে একটি মালবাহী মিনি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উত্তরবঙ্গের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে রিলিফ ট্রেন এসে লাইন ক্লিয়ার করলে ঘটনার প্রায় সাড়ে ৫ ঘণ্টা পর উত্তরাঞ্চলের সঙ্গে রেল চলাচল স্বাভাবিক হয়েছে।

সোমবার (০৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। এর আগে রাত ৩টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ৩টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি নাটোর শহরের তেবাড়িয়া রেলগেট অতিক্রমকালে একটি মিনি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। তীব্র গতির ট্রেনটির ইঞ্জিন ট্রাকটিকে কয়েকশ মিটার ঠেলে নাটোর রেল স্টেশনের অদুরে সদর বাফার গোডাউনের সামনে এসে থেমে যায়। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। ট্রাকটির চালক ও তার সহকারী পালিয়েছে।

নাটোর রেলস্টেশনের মাস্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেসের সঙ্গে লাইনের ওপর আটকা পড়া ট্রাকের সংঘর্ষ হয়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ট্রাকটিকে টেনে প্রায় ৫০০ গজ দূরে নিয়ে যাওয়ার পর ট্রেনটি থেমে যায়। পরে স্থানীয় ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাইনের ওপর থেকে দুমড়েমুচড়ে যাওয়া ট্রাককে সরিয়ে ফেলে। পরে সকাল সাড়ে ৮টা থেকে উত্তরাঞ্চলের সঙ্গে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।