ঢাকামঙ্গলবার , ১ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নিপুণের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত জায়েদ খানের

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ১, ২০২২ ৩:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে পরাজিত চিত্রনায়িকা নিপুণের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছেন চিত্রনায়ক জায়েদ খান। এই অভিনেত্রীর নামে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন। গতকাল সোমবার সন্ধ্যার এক প্রেস ব্রিফিংয়ে এই কথা জানান জায়েদ খান নিজেই।

তিনি জানান, সংবাদ সম্মেলন করে জায়েদ খানের নামে মিথ্যা অভিযোগ জানিয়েছেন নিপুণ। চিত্রনায়িকা মুনমুনকে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগের যে ভিডিও দেখিয়েছেন নিপুণ, সেটা মিথ্যা। এবং তার নামে যে চ্যাটের স্ক্রিনশট দেখিয়েছেন সেগুলোও সঠিক নয়। এসব কারণে মামলা করতে যাচ্ছেন তিনি। এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পর রবিবার সংবাদ সম্মেলন ডেকেছিল ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল। সেই সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক পদে জয়ী অভিনেতা জায়েদ খানের বেশকিছু ‘কথোপকথন’-এর স্ক্রিনশট প্রকাশ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।