ঢাকাশনিবার , ১২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নিপুণের সাধারণ সম্পাদকের চেয়ারে বসা উচিত হয়নি: ডিপজল

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ১২, ২০২২ ৪:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ খান ও নিপুণের মধ্যে আইনি লড়াই চলছে। গত ৯ ফেব্রুয়ারি আদালত এ পদে স্থিতাবস্থা জারি করেন। সে অনুযায়ী ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত জায়েদ ও নিপুণ কেউ এ পদে দায়িত্ব পালন করতে পারবেন না।

আইনি নিষেধাজ্ঞার মধ্যেই বৃহস্পতিবার শিল্পী সমিতির অফিসে গিয়ে সাধারণ সম্পাদহের চেয়ারে বসেন এবং তার প্যানেলের অন্যান্য সদস্যদের নিয়ে কেক কাটেন নিপুণ। এ সময় নিপুণের সামনে টেবিলের ওপর তার নেমপ্লেট ছিল। সেখানে তার নামের নিচে ‘সাধারণ সম্পাদক’ পদবি উল্লেখ ছিল।

এ বিষয়ে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল বলেন, আইন সবার জন্য সমান। কেউ আইনের ঊর্ধ্বে নয়। বিষয়টি যেহেতু আদালতে বিচারাধীন, তাই বিচার শেষ না হওয়া পর্যন্ত নিপুণ বা জায়েদ যেই হোক না কেন, দুজনেরই আদালতের নির্দেশ অমান্য করা উচিত নয়।

কিন্তু নিপুণ সমিতির অফিসে গিয়ে সাধারণ সম্পাদকের চেয়ারে বসেছেন- এ বিষয়ে ডিপজলের দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি। যদি তাই হয়ে থাকে, তাহলে কাজটি উচিত হয়নি। যেহেতু আদালত ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত নিপুণ বা জায়েদ কাউকেই দায়িত্ব পালনের আদেশ দেন নাই, তাই দুজনেরই এই আদেশ মানতে হবে। কেউ অমান্য করলে বা জোর জবরদস্তি করলে আইনের লঙ্ঘন হচ্ছে কিনা, তা আদালত দেখবে। তবে আমার মতে, এটা উচিত হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।