ঢাকাশনিবার , ১১ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নির্বাচনী বিষয়কে কেন্দ্র করে দুবলহাটিতে মৎস্যজীবী বেলালকে প্রাণনাশের হুমকি

নাদিম আহমেদ অনিক,স্টাফ রিপোর্টার-
ডিসেম্বর ১১, ২০২১ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁয় নির্বাচনী বিষয়কে কেন্দ্র করে মোঃ বেলাল হোসেন নামে এক মৎস্যজীবীকে প্রাণনাশের হুমকি ও তার পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলার হুমকির খবর পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে নওগাঁ জেলা সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের কালিপুর গ্রামে।
উক্ত বিষয়কে কেন্দ্র করে মৎস্যজীবী বেলাল হোসেন গত ০৮/১২/২১ ইং তারিখে নওগাঁ সদর মডেল থানায় ১।মোঃ দুলাল (৩২) পিতা- সোমসের ও ২। ওয়েজ (৫৫) পিতা- আব্দুর, উভয় সাং কালিপুর, ডাকঘর-দুবলহাটি, থানা ও জেলা নওগাঁগণ কে  অভিযুক্ত করে একটি সাধারণ ডায়েরি (জি.ডি) দায়ের করেন। যার জি.ডি নং-৩৯৬।
মৎস্যজীবী মোঃ বেলাল হোসেন প্রতিবেদককে বলেন, গত ১১ নভেম্ববর অনুষ্ঠিত হয়ে যাওয়া দুবলহাটি ইউপি নির্বাচনে আমি তাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলাম, যার পরিপেক্ষিতে মোঃ দুলাল ও ওয়েজ আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছে। এছাড়াও তারা আমার পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলার হুমকি দিয়েছে। তাই আমি আইনের আশ্রয় নিতে বাধ্য হয়েছি।
নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল জানান, আইন অপরাধীদের ছাড় দেয়না। অপরাধী যেই হোকনা কেন তদন্ত সাপেক্ষে এ বিষয়ে সঠিক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।