ঢাকাশনিবার , ৪ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

নীলফামারীতে র‌্যাবের অভিযানে আটক ৫, বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ৪, ২০২১ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীতে অভিযান চালিয়ে পাঁচ জঙ্গিকে গ্রেফতার করাসহ একটি বাড়ি থেকে বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব।

শনিবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে আটটা থেকে এগারটা পর্যন্ত এই বাড়িতে অভিযান পরিচালিত হয়।

শুক্রবার দিবাগত রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতারকৃত ৫ জন হলো ওহিদুল ইসলাম, ওয়াহেদ আলী, আব্দুল্লাহ আল মামুন, জাহিদুল ইসলাম ও নুরুল আমিন।

রাত ৩ টা থেকে সন্দেহজনক বাড়ি ঘেরাও করে রাখেন র‌্যাবের সদস্যরা। সকাল দশটার দিকে হেলিকপ্টারে ঘটনাস্থলে এসে পৌঁছান র‌্যাবের বোমা ডিজপোজাল ইউনিটসহ র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক শেখ আল মঈন।

পরে সাংবাদিকদের তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এই পাঁচজনকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী সকাল থেকে সদরের সোনারায় ইউনিয়নের মাঝাপাড়া পুটিহারী এলাকার শরিফুল ইসলাম শরিফের বাড়িটি ঘিরে রাখা হয়। পরে বোমা ডিজপোজাল ইউনিট অভিযান চালিয়ে বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাবাদের জন্য র‌্যাব-১৩ রংপুর কার্যালয়ে নেয়া হয়েছে। বিকেলে রংপুরে অভিযানের বিষয়ে সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক ভাবে জানানো হবে।

এদিকে এই ঘটনা মূূূহুর্তে ছড়িয়ে পড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ফলে ওই বাড়ির আশপাশ হাজারো মানুষ ভীড় করেন।

র‌্যাব কর্মকর্তা শেখ আল মঈন বলেন, ওয়াহেদ আলীর নেতৃত্বে এই বাড়িতে বোমা তৈরির কাজ করা হতো বলে আমরা জেনেছি। সে রংপুর অঞ্চলে এই কাজ করতো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।