মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১
ঢাকা আজ-মঙ্গলবার; ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ; ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ;দুপুর ১২:২৪;বর্ষাকাল
Homeদেশজুড়েরংপুর বিভাগনৌকার মনোনয়ন প্রত্যাশী কাউসার রহমানের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা 

নৌকার মনোনয়ন প্রত্যাশী কাউসার রহমানের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা 

গোলাম রব্বানী / হিলি, দিনাজপুর প্রতিনিধি
মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে হাকিমপুর উপজেলাসহ ১নং খট্রামাধবপাড়া ইউনিয়নের সর্বসাধারণকে ঈদের শুভেচ্ছা  ও অভিনন্দন জানিয়েছেন, হাকিমপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারুন্যর প্রতীক নৌকার মনোনয়ন প্রত্যাশী কাউসার রহমান।
মঙ্গলবার (২০ জুলাই) রাতে এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, ত্যাগের অপার মহিমায় সুন্দর হোক সবার জীবন। পৃথিবীর প্রত্যেক মানুষ বেঁচে থাকে ধর্মের ছায়া তলে এরই মহিমায় উজ্জীবিত হোক সবার জীবন। মহামারি করোনা ভাইরাস থেকে আল্লাহ সবাইকে হেফাজত করুন এই প্রার্থনা করি।
তিনি বলেন, মহামারি করোনা ভাইরাস এর ভয়াল থাবায়,  এবার পবিত্র ঈদুল আযহা একটু ভিন্নভাবে পালিত হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। তাই বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা মোতাবেক ডাক্তারের পরামর্শ অনুযায়ী, স্বাস্থ্য বিধি মেনে চলা, সামাজিক দুরত্ব বজায় রেখে চলা, প্রয়োজনে ঘরের বাহিরে আসলে নিশ্চিত মাস্ক পড়া ও জনসমাগম এড়িয়ে চলার আহবান জানান তিনি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের দোয়া সহযোগিতা কামনা করেন তিনি।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments