ঢাকাবৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

পদ্মা পারের অপেক্ষায় সাত শতাধিক যানবাহন

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ৯, ২০২১ ১০:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

ফেরি চলাচল বন্ধ থাকায় রাজবাড়ীর দৌলতদিয়া প্রান্তে পদ্মা পারের অপেক্ষায় রয়েছে প্রায় সাত শতাধিক যানবাহন।

ঘন কুয়াশার কারণে দুর্ঘটনা এড়াতে বুধবার রাত ২টার দিকে ফেরি চলাচল বন্ধের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ। এতে প্রায় তিন ঘণ্টা ফেরি চলাচল বন্ধ থাকায় দৌলতদিয়া প্রান্তে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

ফেরি ঘাটের জিরো পয়েন্ট থেকে ঢাকা-খুলনা মহাসড়কে চার কিলোমিটার এলাকায় চার শতাধিক যাত্রীবাহী বাস ও প্রাইভেটকার ও গোয়ালন্দ মোড়ে আরও দুই কিলোমিটার এলাকায় দুই শতাধিক পণ্যবাহী ট্রাক আটকা পড়েছে।

কুয়াশার ঘনত্ব কমে এলে বৃহস্পতিবার ভোর ৫টা থেকে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক মো. জামাল হোসেন বলেন, ‌‘কুয়াশার ঘনত্ব বেড়ে গেলে রাত ২টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছিল। পরবর্তীতে কুয়াশার ঘনত্ব কমে এলে ভোর ৫টা থেকে ফেরি চলাচল স্বাভাবিক হয়। তবে ফেরি বন্ধ থাকায় ঘাট এলাকায় নদী পারের অপেক্ষায় শত শত যানবাহন আটকা পড়ে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।