ঢাকাসোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

পরকীয়ায় অতিষ্ঠ হয়ে মাইকে ঘোষণা দিয়ে স্ত্রীকে তালাক দিলেন প্রবাসী

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘদিন ধরে পরকীয়ার অভিযোগে কক্সবাজারের টেকনাফে মাইকে ঘোষণা দিয়ে বউকে তালাক দিয়েছেন ছৈয়দ নুর নামে এক ব্যক্তি। মাইকে তালাক দেয়ার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

সোমবার বেলা ১১টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউপির খারাংখালী এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রবাসী ছৈয়দ নুরের স্ত্রী মোমেনা আক্তার দীর্ঘদিন ধরে পাশের বাড়ির মৌলভী আবুল কাশেমের ছেলে মানুনুর রশিদের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন। গ্রামে অনেক সময় ওই মামুনের সাথে আপত্তিকর অবস্থায় ছৈয়দ নুরের স্ত্রীকে আটক করেছে বলে জানিয়েছে একাধিক ব্যক্তি।

পরকীয়ার অভিযুক্ত স্ত্রী মোমেনাকে আদালতের মাধ্যমে তালাকনামা পাঠালেও স্বামী ছৈয়দ নুরের ঘর থেকে বের না হওয়ায় ক্ষুদ্ধ হয়ে জনসম্মুখে মাইকে ঘোষণা দিয়ে তালাক দেন।

সরেজমিনে গিয়ে স্থানীয় কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, অভিযুক্ত মোমেনা আক্তার এলাকার পরিবেশ নষ্ট করছে। স্বামী বিদেশ থাকার সুবাদে বিভিন্ন মানুষের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। বারবার এলাকার মানুষ মোমেনাকে সতর্ক করলেও কোনোভাবে ফেরানো যায়নি। প্রতিবেশীরা স্বামী ছৈয়দ নুরকে বারবার লজ্জা দিলে স্বামী ক্ষিপ্ত হন। পরে জনসম্মুখে মাইকে ঘোষণা দিয়ে স্ত্রী মোমেনাকে তালাক দিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।