ঢাকাশুক্রবার , ৪ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

পরীমনির মাদক মামলা স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল

মানবতা ডেস্ক নিউজ
মার্চ ৪, ২০২২ ৬:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে হওয়া মাদক মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত হয়ে যায় গত মঙ্গলবার (২ মার্চ)। এ স্থগিতাদেশ বাতিল চেয়ে আপিল করেছে রাষ্ট্রপক্ষ। বৃহস্পতিবার (৩ মার্চ) করা এ আপিলের শুনানি হবে আগামী রোববার (৬ মার্চ)। সহকারী অ্যাটর্নি জেনারেল মিজানুর রহমান শুক্রবার (৪ মার্চ) সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করছেন।

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানার মাদক আইনের মামলার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করেন হাইকোর্ট। একইসঙ্গে মামলাটি কেনো বাতিল করা হবে না জানতে চেয়ে রুল জারি করে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিমের হাইকোর্ট বেঞ্চ। পরীমনির এক আবেদেনের শুনানি করে হাইকোর্ট রুলসহ এ স্থগিতাদেশ দেন। এ স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল করল রাষ্ট্রপক্ষ।

গত ৫ জানুয়ারি এ মামলা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। বর্তমানে মামলাটি সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে।

গত বছরের ৪ আগস্ট পরীমনির রাজধানীর বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। পরে তাকে গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখানো হয়। এ মামলায় তিন দফায় ৭ দিনের রিমান্ডে ছিলেন তিনি। ২৭ দিন জেল খাটার পর জামিনে কারামুক্ত হয় ঢাকায় চলচ্চিত্রের আলোচিত এ নায়িকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।