ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

পাঁচবিবিতে আদিবাসী স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবক আটক

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবিতে আদিবাসী এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সুকমল সরকার (৪৫) নামের যুবককে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার ঘটনাটি ঘটেছে উপজেলা আয়মারসুলপুর গ্রামের রঘুনাথপুর আদিবাসীপাড়ায়।

এ ঘটনায় পাঁচবিবি থানায় নারী ও শিশু নির্যাতন ও দমন আইনে থানায় মামলা করলে শুক্রবার রাতেই উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের আগাইর গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ। সে ওই গ্রামের শ্রী কিশোর সরকারের ছেলে।

থানায় মামলা সূত্রে জানা যায়, সুকমল সরকার একজন গরু ব্যবসায়ী। সেই সুবাধে ওই ছাত্রীর বাড়ীতে তার নিয়মিত যাতায়াত ছিল। ঘটনার দিন ছাত্রীটির বাবা-মা মাঠে কাজ করতে গেলে সেই সুযোগে সে বাড়ী প্রবেশ করে ছাত্রীটিকে একাকী পেয়ে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। এসময় সে ওই ছাত্রীর চিৎকার করলে আশপাশের লোকজন আসলে কৌশলে পালিয়ে যায় ধর্ষক।

পাঁচবিবি থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জাকারিয়া বলেন,এঘটনায় আসামীকে আটক করা হয়েছে । শনিবার ওই মামলায় জয়পুরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।