ঢাকামঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

পাঁচবিবিতে বিপুল ভোটে নৌকার জয়

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা
ফেব্রুয়ারি ৮, ২০২২ ৮:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ৭ নং কুসুম্বা ইউনিয়নে ১০ হাজার ৫৩৬ ভোটের ব্যবধানে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যানকে হারিয়ে নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছেন। সোমবার (০৭ ফেব্রæয়ারী) রাতে পাঁচবিবি উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।

ওই ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে জিহাদ মন্ডল ও আনারস প্রতীক নিয়ে বর্তমান চেয়ারম্যান মুক্তার হোসেন প্রতিদ্বন্দ্বিতা করে। জিহাদ মন্ডল ১৫ হাজার ৫৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী মুক্তার হোসেন পেয়েছেন ৫ হাজার ৫২ ভোট।
প্রসঙ্গত,সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাঁচবিবি উপজেলার কুসুম্বা ও আওলাই ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও রোববার (০৬ ফেব্রæয়ারী) রাতে আওলাই ইউনিয়নের ভোট গ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন। ফলে সোমবার শুধু কুসুম্বা ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।