ঢাকাবুধবার , ৮ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

পাঁচবিবিতে সাংবাদিক রুহুলের পিতার ইন্তেকাল

Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আমার সংবাদের প্রতিনিধি রুহুল আমিনের পিতা এবং রায়গ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন বিএসসি শিক্ষক আলহাজ্ব ইউনুস আলী মন্ডল (৭৫) মঙ্গলবার সকালে বার্ধক্যজনিত কারনে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহ ওয়া ———- রাজেউন)।

তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগতেছিলেন।মৃত্যুকালে ৩ পুত্র ও ১ মেয়ে,নাতী নাতনীসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তিনি উপজেলার আওলাই ইউনিয়নের ফতেপুর গ্রামের সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জম্ম গ্রহন করেন। দুপুর ২টায় ফতেপুর আলিম মাদ্রাসা মাঠে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক মন্ডল, ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান মেস্তাাকিম মন্ডল,পাঁচবিবি প্রেসক্লাবের সাবেক সভাপতি সহকারী অধ্যাপক আজাদ আলী,পাঁচবিবি পৌর প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আহসান হাবিব,সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম দুলাল,সহ সাধারণ সম্পাদক বাবুল হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম শামীম হোসেন,শিরট্টি ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল বারিকসহ অনেকেই শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও গভীর শোক জানিয়েছেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।