ঢাকাসোমবার , ৬ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

পাঁচবিবিতে সুইসাইড নোট লিখে ১০ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা

Link Copied!

জয়পুরহাটের পাঁচবিবিতে নিজ শয়ন ঘরে গলায় ফাঁস দিয়ে ফাতেমা আক্তার(১৫)নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ৯টায় উপজেলার বাগজানা ইউনিয়নের ভূইডোবা গ্রামে।

নিহত ফাতেমা ঐ গ্রামের দুলাল হোসেনের মেয়ে ও রামভদ্রপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী। তবে প্রেমিকের প্রত্যারণার স্বীকার হয়ে লোক লজ্জার ভয়ে মেয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন এলাকাবাসী ।

পাঁচবিবি থানার তদন্ত ওসি সারোয়ার আলম বলেন,ভূইডোবা গ্রামের বেলাল হোসেনের ছেলে সাব্বিরের (২২)সাথে ফাতেমার প্রেমের সর্ম্পক ছিল। ঘটনার দিন রাতে মেয়েটির শয়ন ঘরে সাব্বির প্রবেশ করে রাত্রিযাপন করাকালে ফাতেমার পরিবার বিষয়টি টের পায়। এসময় ছেলেটি কৌশলে পালিয়ে গেলে সকালে উভয় পরিবারের মাঝে বিষয়টি নিয়ে কথা চলাকালে ছেলের পরিবার অস্বীকার করে। এতে মেয়েটি লোক লজ্জার ভয়ে নিজ শয়ন ঘরে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।

তিনি আরো বলেন, মেয়ের ঘর থেকে একটি সুই সাইড নোট উদ্ধার করা হয়। যেখানে লেখা ছিল,আমাকে ক্ষমা করে দিও। আমি তোমাদের স্বপ্ন পুরুন করতে পারলাম না। সাব্বির আমাকে বিয়ে করল না।এই ঘটনার পর সাব্বিরের বাড়িতে গিয়ে দেখা যায়, তারা বাড়ীতে তালা ঝুলিয়ে পালিয়ে গেছেন।

পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।