ঢাকামঙ্গলবার , ২২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

পাইকগাছায় পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু

মোঃ মনিরুল ইসলাম, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
ফেব্রুয়ারি ২২, ২০২২ ২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছার স্মরণখালীতে পানিতে ডুবে মীরা রানী মন্ডল (৩৮) নামে এক স্বামী পরিত্যক্তা নারীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার স্মরণখালী গ্রামের পঙ্কজ মন্ডলের মেয়ে।

পারিবারিক সূত্র জানায়, তিনি দীর্ঘদিন যাবৎ মৃগী (নিউরোলজিক্যাল) স্নায়ু রোগে ভুগছিলেন ।

এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার  সকাল সাড়ে ৮ টার দিকে বাড়ির পুকুরে থালা-বাসন পরিষ্কার করার সময় অসাবধানতাবশত তিনি পানিতে পড়ে যান। এরপর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ  জিয়াউর রহমান ও স্থানীয় লস্কর ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান (তুহিন) মৃতের বাড়িতে যান। থানা পুলিশ ও জনপ্রতিনিধিদের ঐক্যমতে ময়না তদন্ত ছাড়াই তার লাশ সৎকারের ব্যবস্থা করেন।

প্রসঙ্গত, মৃত মীরা রানী মন্ডল লস্কর ইউনিয়নের কড়ুলিয়া গ্রামে বিয়ে হয়েছিল। তবে দীর্ঘ দিন পূর্বে একমাত্র ছেলেসহ স্বামী পরিত্যক্তা হয়ে পিত্রালয়ে অসহায় দিনাতিপাত করছিলেন। সর্বশেষ ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান তুহিন তার লাশের সৎকারের জন্য প্রয়োজনীয় কাঠ সরবরাহ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।