সোমবার, আগস্ট ২, ২০২১
Homeদেশজুড়েখুলনা বিভাগপাইকগাছায় লকডাউন কার্যকর করতে বাঁশের বেরিকেট ও চেকপোস্ট স্থাপন

পাইকগাছায় লকডাউন কার্যকর করতে বাঁশের বেরিকেট ও চেকপোস্ট স্থাপন

পাইকগাছায় প্রথম দিনের লকডাউন কার্যকর করতে বিভিন্ন ধরণের ব্যবস্থা নেয় স্থানীয় উপজেলা প্রশাসন।

প্রশাসনের পাশাপাশি লকডাউন কার্যকর করতে মাঠে নামেন সেনাবাহিনী, জনপ্রতিনিধি, থানা পুলিশ সহ আনসার ও ভিডিপি। বৃহস্পতিবার সকাল থেকেই বিভিন্ন সড়ক নিয়ন্ত্রণে নেয় প্রশাসন ও আইন শৃংখলা বাহিনী। পৌরসভার প্রবেশদ্বারে মেয়র ও কাউন্সিলরদের সহযোগিতায় বাঁশের বেরিকেট দিয়ে যানবাহন ও জনসাধারণের চলাচলের ওপর কড়াকড়ি আরোপ করা হয়। এ সময় বেরিকেট স্থাপনে সার্বিক সহযোগিতা করেন মেয়র সেলিম জাহাঙ্গীর সহ কাউন্সিলরবৃন্দ।

এছাড়া জিরোপয়েন্ট, তেলপাম্প, পৌর সদর ও শিববাটী ব্রীজের অপার প্রান্ত সহ বিভিন্ন সড়কের গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসানো হয়। এ সময় স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় এবং বিধিনিষেধ উপেক্ষা করে যানবাহন চলাচল করায় কয়েকজন জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক। বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম খালিদ হোসেনের নেতৃত্বে পৌর সদর সহ বিভিন্ন স্থানে সেনা অভিযানের মাধ্যমে বিধিনিষেধ কার্যকর করা হয়।

যশোর সেনানিবাসের ১৬ সদস্যের সেনা টিমের নেতৃত্ব দেন ওয়ারেন্ট অফিসার ইকবাল হোসেন ও সার্জেন্ট আরিফ হোসেন। দূরপাল্লা সহ গণ পরিবহন এবং দোকানপাট ও শপিং মল বন্ধ ছিল। প্রশাসন ও সেনাবাহিনী এবং থানা পুলিশ তৎপর থাকায় প্রথম দিনের বিধিনিষেধ প্রায় শতভাগ কার্যকর হয়েছে বলে দাবী করেছেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments