ঢাকাবৃহস্পতিবার , ২৭ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

পাইকগাছায় ১৩ বছরের কিশোরী ৬ মাসের অন্তঃসত্তা, পালিয়ে বেড়াচ্ছে ভুক্তভোগী পরিবার

মোঃ মনিরুল ইসলাম, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
জানুয়ারি ২৭, ২০২২ ১২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মনিরুল ইসলাম, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ঃ
খুলনার পাইকগাছায় এবার তিন লম্পটের বিরুদ্ধে ১৩ বছরের কিশোরীকে ফুসলে শারীরিক সম্পর্কের জেরে ৬মাসের অন্তঃসত্ত¡ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়ায় লোক লজ্বা ও নানা ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে ভিকটিমসহ গোটা পরিবার।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানাযায়, উপজেলার সোলাদানা ইউনিয়নের হরিখালী গ্রামের হতদরিদ্র দিনমজুর দেবব্রত সানা কাজের সুবাদে বাড়ির বাইরে থাকার সুযোগে তারই ভাইয়ের স্ত্রী ঊষা রাণীর সহযোগীতায় একই এলাকার তিন লম্পট শহিদ শেখ, সাকিব গাজী ও বাবলু গাজীর লালসার শিকার হয় তারই জনৈক ১৩ বছরের কিশোরী মেয়ে। দীর্ষদিনের অবৈধ শারীরীক সম্পর্কের জেরে ওই কিশোরী ৬মাসের অন্তঃস্বত্ত¡ার বিষয়টি জানাজানি হলে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়। এর পর সংঘবদ্ধ ওই লম্পটরা ভুক্তভোগী সহ তার পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিতে থাকে। একপর্যায়ে লোক লজ্বার ভয়ে ভুক্তভোগী পরিবারটি বাড়ি ছেড়ে পালাতে বাধ্য হয়েছে।এদিকে ঘটনানটি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল মোটা অংকের টাকা নিয়ে ইতোমধ্যে বিভিন্ন জায়গায় দৌড়ঝাপ শুরু করেছে। এব্যাপারে কিশোরীর মা কনিকা সানা বলেন, তার স্বামী কাজের সুবাদে বাড়িতে না থাকার সুযোগ কাজে লাগিয়ে তারই জা উষা রানী তার কিশোরী মেয়েকে ফুসলে উক্ত ঘটনা ঘটিয়েছে। আর এ ঘটনার পর থেকেই তাদেরকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে।
অন্তঃসত্ত¡া কিশোরীর কাকা সুব্রত জানায়, তার কিশোরী ভাইজির অন্তঃস্বত্তার বিষটি জানাজানি হলে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়। এর পর লোকলজ্বার ভয়ে তার ভাই স্বপরিবারে বাড়ি ছেড়ে কোথায় চলে গেছে তা তার জানা নেই। ঘটনায় জড়িত থাকার ব্যাপারে জানতে চাইলে উষা রানী জানান, শহীদরা তার ধর্ম আত্মীয়। সেই সুবাদে তারা তার বাড়িতে যাতায়াত করে। এরই মাঝে তারা অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়লে তাতে তার কি করার আছে?
স্থানীয় ইউপি সদস্য বাবু গোলদারের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি কাজে ব্যাস্ত আছেন পরে কথা বলবেন জানিয়ে বিষয়টি এড়িয়ে জান।
এব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, এ ধরনের কোন অভিযোগই পাননি তিনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নিবেন বলেও জানান তিনি।
সর্বশেষ স্থানীয়রা হতদরিদ্র ভিকটিমের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য প্রশাসনের আশুহস্তক্ষেপ কামনা করে তাদের বাড়িতে থাকার পরিবেশ সৃষ্টির জোর দাবি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।