ঢাকাসোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

পাওনাদারের ধাওয়ায় ৪০ ফুট নিচে আটকা যুবক

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

পাওনাদার থেকে পালাতে গিয়ে সালমান (২৪) নামে এক যুবক একটি বাড়ির ছাদ থেকে ৪০ ফুট নিচে আটকা পড়ে যান। এসময় প্রায় ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে তাকে জীবিত উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

গত শনিবার (২৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে রাজধানীর গেন্ডারিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

আজ সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার। তিনি জানান, শনিবার রাতে খবর পেয়ে গেন্ডারিয়ার ডিস্টিলারি রোডে ফায়ার সার্ভিসের একটি দল রাত ১টা ১০ মিনিটে পৌঁছে। সেখানে তারা দেখেন চারটি ভবনের সংযোগস্থলে ৪০ ফুট গভীরে তিন ফুট বাই দুই ফুটের অপ্রশস্ত খালি জায়গায় একটি যুবক আটকে পরে আছেন। পরে উদ্ধারকর্মী মুক্তারকে ব্রিদিং অ্যাপরেটাস পরিয়ে ফুলবডি হারনেস বেঁধে ওই অন্ধকার সুড়ঙ্গে নামানো হয়। এরপর রাত আড়াইটার দিকে সুড়ঙ্গের নিচে আটকে থাকা সালমানকে জীবিত অবস্থায় উদ্ধার করে আনা হয়।

চিকিৎসার জন্য সালমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।