ঢাকাবুধবার , ১৫ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

প্রেমিকের বিষপানের খবর শুনে প্রেমিকার গলায় দড়ি দিয়ে আত্মহত্যা

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১৫, ২০২১ ১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

জীবননগর উপজেলার বকুন্ডিয়ায় প্রেমিকের বিষপানের খবর শুনে প্রেমিকা নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। গত সোমবার রাত সাড়ে ৯টার এ ঘটনা ঘটে। নিহত প্রেমিকাকে গতকাল মঙ্গলবার দুপুরের দিকে দাফন সম্পন্ন করা হয়েছে।

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়নের বকুন্ডিয়া গ্রামের প্রান্তিক কৃষক ফিরোজ আহমেদের মেয়ে সানজিদা আক্তার রিপা (১৫) ও কাটাপোল গ্রামের ছবদুল মন্ডলের ছেলে উল্লাস হাসাদাহ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী একই স্কুলে লেখাপড়ার সুযোগে একে-অপরের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

আত্মহত্যাকারী রিপার পিতা ফিরোজ আহমেদ বলেন, ‘উল্লাস গত সোমবার রাতে আটটার দিকে বিষপান করে। কী কারণে বিষপান করে আমরা জানি না। আমার মেয়ে রিপা উল্লাসের বিষপানের খবর পেয়ে সোমবার রাত সাড়ে নয়টার দিকে শয়ন কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। আমরা ঘটনা টের পেয়ে মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করি। আমার মেয়ে উল্লাসের সাথে বিয়ে করতে চাইলে আমরা অপ্রাপ্ত বয়সে বিয়ে দিতে রাজি হয়নি। এ কারণেও হয়তো আত্মহত্যা করতে পারে। এ ব্যাপারে আমি কাউকে দায়ী করতে চাই না।’

হাসাদাহ ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার জুলফিক্কার জুলু বলেন, ‘আমরা শুনছি উল্লাস ও রিপা একই স্কুলের শিক্ষার্থী এবং তাদের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্কও ছিল। এক পর্যায়ে সোমবার রাতে প্রথমে প্রেমিক উল্লাস বিষপান করে। পরে প্রেমিকা রিপা একইদিন রাত সাড়ে নয়টার দিকে নিজ ঘরে গলায় ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।’

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক বলেন, ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে এ ঘটনায় পরিবারের কোনো আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।