ঢাকাবুধবার , ২৬ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ফরিদপুরের ভাঙ্গায় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তিন জন আটক

রিফাত ইসলাম,জেলা প্রতিনিধি ফরিদপুর
জানুয়ারি ২৬, ২০২২ ১০:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদপুরে ভাঙ্গা হতে তিন জনকে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক করেছে রেপিড একশন ব্যাটেলিয়ন Rab  ৮। আজ দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় তারা। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন Rab এর এসপি শহিদুল ইসলাম অতিরিক্ত পুলিশ সুপার মোরশেদুল ইসলাম। সংবাদ সম্মেলনে তারা জানান  গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে  পারেন কতিপয় ব্যক্তি গাজার একটি চালান নিয়ে কাভার্ডভ্যানে ঢাকা মাওয়া মহাসড়ক ব্যবহার করে ভাঙ্গার উদ্দেশ্য রওনা করেছে।
এ সংবাদ অবহিত হওয়ার  পর Rab , ৮ সিপিসি ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক এবং  স্কোয়াড অধিনায়ক নেতৃত্বে  বিশেষ অভিযানিক দল ২৬ শে জানুয়ারি ২০২২ তারিখ সকালে ভাংগা থানাধীন পুলিয়া বাজার দক্ষিন পাশে মাওয়া ভাঙ্গা মহাসড়ক হতে শিমুল বাজার সংযোগ সড়কের মোড়ে চেকপোস্ট স্থাপন করে  অভিযান পরিচালনা করে। এসময় রিনা বেগম বাবুল মাতুব্বর , এবং রাকিব হোসেন কে আটক করা হয়। তাদের কাছ থেকে ২৭,৫ কেজি গাঁজা একটি কাভার্ডভ্যান , চারটি সিম কার্ড এবং চারটি ফোন জব্দ করা হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা পেশাদার মাদক মাদক ব্যবসায়ী  ।
উদ্ধারকৃত মালামাল সহ তাদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজুর প্রক্রিয়া চলমান রয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।