ঢাকাশুক্রবার , ১০ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ফরিদপুরে একাধিক মামলার আসামি সিদ্দিক কে গ্রেপ্তার করেছে পুলিশ 

মোঃরিফাত ইসলাম,জেলা প্রতিনিধি ফরিদপুর
ডিসেম্বর ১০, ২০২১ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরে একাধিক মামলার আসামি সিদ্দিককে গ্রেপ্তার করেছে ফরিদপুর জেলা পুলিশ। আজ শুক্রবার দুপুরে  পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল, তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর আব্দুল গফফার প্রমূখ।
প্রেস ব্রিফিংয়ে জানানো হয়  কোতোয়ালি থানার মামলা নম্বর ৭ তারিখ ৬ জুলাই ২০২০, জিয়ার ৩৭১/১০ ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩৮৫/১০৯/১১৪ পেনাল কোডের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি কুখ্যাত সন্ত্রাসী চাঁদাবাজ বরকত রুবেল অন্যতম সহযোগী সিদ্দিকুর রহমান (৪০) পিতা-মৃত আলাউদ্দিন শেখ , গুহ লক্ষীপুর থানা কোতোয়ালি  জেলা ফরিদপুর কে ১০ ডিসেম্বর রাত ১:১৫ মিনিটে  ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃত আসামির নামে ১ কোতোয়ালি থানার এফআইআর নম্বর ৩৯ তারিখ ১৭ ফেব্রুয়ারি ২০০৫, জি আর ৮১/২০০৫ ধারা ৪(১) আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) ২০০২ সংশোধনী ২০০৯,২/ কোতোয়ালি থানার মামলা নং ৪৪ তারিখ ২৩ শে জুন  জিয়ার ৩৪৮/২০২০/ধারা ৩৮৫/৩৮৬ পেনাল কোড ৩/ কোতোয়ালি থানার মামলা নং ১৯ তারিক ১৩ ই জুলাই ধারা  ১৪৩/৪৪৭/৩৮৫/৫০৬(২)  পেনাল কোড জি আর ৩৮৩/২০২০ বিজ্ঞ আদালতে বিচারাধীন। এবং ৪/ কোতোয়ালি থানার মামলা নং ৩১, তারিখ ১০ ডিসেম্বর ২০২১ ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩৮৫/১১৪/৫০৬ কোড। জিআর ১০২৮/২০২১ তদন্তাধীন আছে।
আসামি সিদ্দিকুর রহমান সিদ্দিক দীর্ঘদিন যাবৎ ফরিদপুরের বিভিন্ন অপরাধী সন্ত্রাসী বাহিনী গঠন করে টেন্ডারবাজি চাঁদাবাজি পাসপোর্ট অফিস বিআরটিএ অফিস বিভিন্ন হাট-বাজার বালুমহল নিয়ন্ত্রণ, বাস স্ট্যান্ড ও সিএমবি ঘাট সহ বিভিন্ন সরকারি অফিসে ত্রাস জোরপূর্বক টেন্ডার ছিনতাই করে   অঢেল টাকার অবৈধ সম্পদ অর্জন করেছে।
আসামিকে বিজ্ঞ আদালতে আবেদনের প্রক্রিয়া গ্রহণসহ তদন্ত অব্যাহত আছে পরবর্তীতে আরও তথ্য পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।