সোমবার, আগস্ট ২, ২০২১
Homeদেশজুড়েঢাকা বিভাগফরিদপুরে জমির সীমানা নিয়ে বিরোধে চাকুরিজীবিকে পিটিয়ে আহত

ফরিদপুরে জমির সীমানা নিয়ে বিরোধে চাকুরিজীবিকে পিটিয়ে আহত

ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের জয়দেবপুর গ্রামে চাকুরীজিবি মোঃ নুরুজ্জামান উজ্জল নামের এক ব্যক্তিকে পিটিয়ে মারাত্বক ভাবে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করতে পারনি।
স্থানীয় এলাকাবাসীর সাথে বলে এবং অভিযোগ সূত্রে জানা গেছে, চাকুরিজীবি নুরুজ্জামান উজ্জল তার বাড়ীর সীমানায় বেড়া দেয়। এ নিয়ে শনিবার বিকেলে প্রতিবেশী তাজনিহা উজ্জলকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। এর প্রতিবাদ করায় তাজনিহা, শেখ সুমন, ইছহাক শেক, জাহিদ শেখ মিলে উজ্জলকে কাঠের লাঠি, লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। এসময় উজ্জলের সন্তান সম্ভবা স্ত্রী এগিয়ে আসলে তাকেও লাঞ্ছিত করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা চলে যায়।
পরবর্তীতে তাজনিহার ছেলের নেতৃত্বে বিভিন্ন স্থান থেকে ২০-২৫জন যুবক এসে উজ্জলের বাড়ীতে হামলার চেষ্টা চালায়। স্থানীয়দের হস্তক্ষেপে তারা চলে যেতে বাধ্য হয়। এ ঘটনায় কোতয়ালী থানায় অভিযোগ দেওয়া হয়। থানায় অভিযোগ করায় হামলাকারীরা ক্ষিপ্ত হয়ে উজ্জল ও তার পরিবারের সদস্যদের প্রাননাশের হুমকি দেয়। বর্তমানে উজ্জল ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। স্থানীয়রা অভিযোগ করেন, তাজনিহার ছেলে বিভিন্ন অপরাধের সাথে যুক্ত। এলাকায় সে নানা সন্ত্রাসীমূলক কর্মকান্ড করে থাকে।
এ বিষয়ে বিভিন্ন সময় থানা ও স্থানীয় চেয়ারম্যানকে বিষয় গুলো অভিযোগ আকারে দেওয়া হলেও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ হয়নি। এ বিষয়ে অভিযুক্ত তাজনিহা বাড়ীতে না থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি। কোতয়ালী থানার ওসি আব্দুল জলিল জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments