ঢাকামঙ্গলবার , ১ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ফরিদপুরে ডিবি পুলিশের অভিযানে পাসপোর্ট অফিস এলাকা হতে দালাল ও প্রতারক চক্রের চার সদস্য গ্রেপ্তার

রিফাত ইসলাম,জেলা প্রতিনিধি ফরিদপুর
ফেব্রুয়ারি ১, ২০২২ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদপুরে ডিবি পুলিশের অভিযানে পাসপোর্ট অফিস এলাকা হতে দালাল ও প্রতারক চক্রের চার সদস্য গ্রেপ্তার হয়েছেন।
এ ব্যাপারে জেলা পুলিশ প্রদত্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়,
ফরিদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ফরিদপুর পাসপোর্ট অফিস
অফিসার-ইনচার্জ, ডিবি ফরিদপুর এর নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে গত ইং-৩১ জানুয়ারি বিকাল ৩.৩৫ মিনিটের সময় কোতয়ালী থানাধীন চানমারী সাকিনস্থ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে পাকা রাস্তার উপর হতে দালাল ও প্রতারণা চক্রের ১। নিতিশ চন্দ্র ঘোষ ওরফে নিকু রানা (৩৯), পিতা-মৃত নির্মলেন্দু ঘোষ, সাং-বিষ্ণুপুর মাদ্রাসার পাশে, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর
, ২। মোঃ মেহেদী হাসান জনি (৩৬), পিতা-মৃত শহিদুল ইসলাম মিরু, সাং-গুহলক্ষীপুর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর
৩। মোঃ সুরুজ আলী (২৩), পিতা-মোঃ জিন্নাহ শেখ, সাং-ভবানীপুর, থানা-কালুখালী, জেলা-রাজবাড়ী,
৪ মোঃ আরিফুজ্জামান ওরফে আরিফ (৩৬), পিতা-মোঃ জয়নাল আবেদীন, সাং-হৃদয়পুর, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়া এ/পি বড়বাড়ী আসাদের মোড় পশ্চিম খাবাসপুর থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরদের গ্রেফতার করা হয়। উক্ত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, ফরিদপুর জেলার বিভিন্ন থানা এলাকা হতে আগত ব্যক্তিদের পাসপোর্টের কাজে সাহায্য করার কথা বলে তাদের সাথে সর্ম্পক তৈরি করে অতিরিক্ত টাকা আদায় করে এবং প্রতারনার মাধ্যমে অর্থ উপার্জন করে আসছে। আসামীদের নিকট হতে দালালি ও প্রতারণার সর্বমোট ৬৬,০০০/- (ছেষট্টি হাজার) টাকা উদ্ধার করা হয়। এর উক্ত আসামীদের ফরিদপুর কোতয়ালী থানার মামলা নং-১৮ (জিআর নং-১৮/২০২২) তারিখঃ ০৭/০১/২০২২খ্রিঃ, ধারা-৪০৬/৪২০/৩৮৫/৩৮৬/৫০৬/৩৪ পেনাল কোড মূলে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।