ঢাকাবুধবার , ২৩ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ফরিদপুরে প্রেমের কারনে কলেজ ছাত্রীর আত্মহত্যা

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৩, ২০২২ ১২:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদপুরের বোয়ালমারীতে প্রেমঘটিত ব্যাপারে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। ওই ছাত্রীর নাম সামান্তা ইসলাম জ্যোতি (১৭)। সে ফরিদপুরের সারদা সুন্দরী মহিলা কলেজের উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের ছাত্রী।

জানা যায়, উপজেলার ময়না ইউনিয়নের খরসূতি গ্রামের মুদি ব্যবসায়ী সাহেব আলী তার স্ত্রীকে নিয়ে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) তার শ্বশুরবাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানিতে বেড়াতে যান। এ সময় বাড়িতে ছিল তার কলেজ পড়ুয়া মেয়ে সামান্তা ইসলাম এবং এসএসসি পরীক্ষার্থী ছেলে সিয়াম। বিকেল চারটার দিকে সামান্তা নিজ কক্ষে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। প্রেমঘটিত ব্যাপারে এই আত্মহত্যা বলে জানা গেছে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, এ ব্যাপারে ইউডি মামলা হয়েছে। পারিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।