ঢাকাসোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১৩, ২০২১ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের অসমাপ্ত কাজগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনা একে একে করে যাচ্ছেন। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর কারণেই আমি একজন মুক্তিযোদ্ধা হিসেবে যুদ্ধাপরাধীদের বিচার দেখে যেতে পেরেছি এটা অনেক বড় সৌভাগ্যের বিষয়। আনসার বাহিনীর উন্নয়নে নানা ধরনের কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

রোববার রাতে কক্সবাজার শহরের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ আনসার বাহিনী আয়োজিত মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সাইকেল শোভাযাত্রার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

১২ দিন আগে নারী-পুরুষ মিলে একত্রে ২৬ জন আনসার সদস্য পঞ্চগড় থেকে সাইকেল শোভাযাত্রা শুরু করে। ১ হাজার ৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে এদিন কক্সবাজার এসে পৌঁছেছে তারা। মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ আনসার এই সাইকেল শোভাযাত্রার আয়োজন করে।

আনসারের বিভিন্ন দিক তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রধান মেজর জেনারেল মিজানুর রহমান শামীম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য জাফর আলম, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য শাহীন আক্তার ও সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন।

এ সময় আরো উপস্থিত ছিলেন আনসার বাহিনীর অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার ফরিদ হাসান, উপ মহাপরিচালকবৃন্দ, কক্সবাজারের জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সামরিক ও বেসামরিক উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সাইক্লিং শোভাযাত্রা দলের সাইক্লিস্ট এবং আনসার বাহিনীর সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীও ছিলেন উক্ত অনুষ্ঠানে।

সূত্র.বাংলাদেশ জার্নাল

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।