ঢাকাশুক্রবার , ৪ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বনি-কৌশানির ঘরে নতুন সদস্য

মানবতা ডেস্ক নিউজ
মার্চ ৪, ২০২২ ১:৫২ অপরাহ্ণ
Link Copied!

টালিউডের জনপ্রিয় জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি সেনগুপ্ত। অর্ধযুগ ধরে তারা প্রেম করছেন। গোপনে কিংবা লুকিয়ে নয়, প্রকাশ্যেই জাহির করছেন প্রেম। এমনকি তারা একসঙ্গে বসবাস করেন বলেও শোনা যায়। যদিও এখনো বিয়ের পর্বটা সারেননি এ যুগল।

এবার বনি-কৌশানির জীবনে নতুন এক সদস্য যুক্ত হয়েছে। না, তারা সন্তানের বাবা-মা হননি। একটি কুকুর দত্তক নিয়েছেন। সেই সদস্যের সঙ্গেই আদুরে ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন কৌশানি। সঙ্গে জানিয়েছেন এর বিস্তারিত।

কৌশানির মা মারা গেছেন গত বছরের অক্টোবরে। সেই দুঃখ কিছুটা ঘুচিয়ে নেয়ার জন্যই কুকুর দত্তক নিয়েছেন। অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমাদের বেবির সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। মা যখন আমাদের ছেড়ে স্বর্গে চলে গেছেন, তখন আমি ও বাবা ওকে দত্তক নেয়ার সিদ্ধান্ত নিই। তিন মাস হলো ও আমাদের খুব সহযোগিতা করছে দুঃখ-কষ্ট মানিয়ে নিতে। দুষ্টুমি আর সীমাহীন ভালোবাসায় ও আমাদের সমস্ত সময় দখল করে নিয়েছে। আরো চমকপ্রদ ব্যাপার হলো, ওর আর আমার মায়ের জন্ম তারিখও এক! নিঃসন্দেহে ও আমাদের জন্য আশীর্বাদ।’

এই পোষ্য প্রাণীকে নিজের জীবন ও সন্তান উল্লেখ করে কৌশানি জানান, তিনি এর নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও চালু করেছেন। ভক্তদের আহ্বান জানিয়েছেন, সবাই যেন তার প্রিয় সন্তানকে শুভেচ্ছা জানায়।

একটি ছবিতে দেখা যায়, বনিকে সঙ্গে নিয়েও পোষ্য কোলে ক্যামেরাবন্দি হয়েছেন কৌশানি। দু’জনের উচ্ছ্বল হাসি বলে দিচ্ছে, নতুন এই সদস্যকে নিয়ে তারা কতখানি খুশি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।