ঢাকাবৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বলাৎকারের চেষ্টা, চবির ইমামকে গণপিটুনি

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ৯, ২০২১ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বন ও পরিবেশ বিদ্যা ইনস্টিটিউট (ফরেস্ট্রি) মসজিদের ইমামের বিরুদ্ধে ক্যান্টিনের এক বালককে বলাৎকারের চেষ্টার অভিযোগ উঠেছে। এর জের ধরে তাকে গণপিটুনি দিয়েছেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ইমাম হাটহাজারী উপজেলার মৃত ফয়েজ আহমেদের ছেলে শহিদুল ইসলাম। এর আগে বিশ্ববিদ্যালয়ের এ এফ রহমান হলের ইমামের দায়িত্বে থাকাকালীন সময়েও তার বিরুদ্ধে ছাত্রদের যৌন হয়রানি অভিযোগ ওঠে।

জানা গেছে, বুধবার (৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্য সেন হলের ক্যান্টিন থেকে সাগর হোসেন নামে এক বালককে বলৎকারের উদ্দেশে বাগানে ডেকে নিয়ে যায় শহিদুল। কিছুক্ষণ পর বালকের চিৎকারে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র হাতেনাতে শহিদুলকে আটক করে। এ সময় উপস্থিত কয়েকজন ছাত্র শহিদুলকে মারধর করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বলৎকারের চেষ্টার বিষয়টি স্বীকার করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক রবিউল হাসান ভূঁইয়া বলেন, শিক্ষার্থীরা অভিযোগ দিয়েছে। পরে আমাদের সহকারী প্রক্টররা ও পুলিশ মিলে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আনে। তার গায়ে কিছু আঘাতের চিহ্ন ছিল। পরে চিকিৎসার জন্য মেডিকেল সেন্টারে পাঠানো হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে ব্যবস্থা নেব। বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন বলেন, শহিদুল এখন পুলিশ হেফাজতে আছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সূত্র.আরটিভি নিউজ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।