ঢাকাবুধবার , ১৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বাংলাদেশের বাজারে অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) সহ গ্যালাক্সি এ০৩ কোর নিয়ে আসলো স্যামসাং

সাজিদ হাসান সোহাগ
ফেব্রুয়ারি ১৬, ২০২২ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্যামসাং সম্প্রতি বাংলাদেশের বাজারে তাদের ‘অসাম’ গ্যালাক্সি এ-সিরিজ এর নতুন ফোন গ্যালাক্সি এ০৩ কোর নিয়ে এসেছে। স্মার্টফোনটিতে উচ্চ-মানের স্মার্টফোন অভিজ্ঞতা দিতে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন) অপারেটিং সিস্টেম, বিশাল ব্যাটারি, দুর্দান্ত ক্যামেরা, শক্তিশালী প্রসেসর এবং আরও অনেক উদ্ভাবনী ফিচার।

গ্যালাক্সি এ০৩ কোর-এ রয়েছে অ্যান্ড্রয়েড ১১ (গো এডিশন), যা দূর্দান্ত কর্মদক্ষতা নিশ্চিত করে এবং অ্যাপগুলো ২০ শতাংশ দ্রুত গতিতে কাজ করতে সহায়তা করে। স্মার্টফোন ব্যবহারকারীরা এখন ধীরগতির পারফরম্যান্স নিয়ে চিন্তিত হওয়া ছাড়াই এক অ্যাপ থেকে আরেক অ্যাপে সহজেই সুইচ করতে পারবেন।

দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য ‘অসাম’ সিরিজের সর্বশেষ এই ফোনে রয়েছে ৬.৫-ইঞ্চির বিশাল এইচডি+ এলছিডি ইনফিনিটি-ভি ডিসপ্লে। এছাড়াও, ফটোপ্রেমীদের জন্য আছে ৮ মেগাপিক্সেলের প্রাথমিক ক্যামেরা সহ দুর্দান্ত ক্যামেরা সেট-আপ এবং সুন্দর সেলফি তোলার জন্য ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা৷

এছাড়া, স্যামসাং গ্যালাক্সি এ০৩ কোর-এ রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যার সাহায্যে ব্যবহারকারীরা ফোন চার্জ করার জন্য কম সময় ব্যয় করে আরও বেশি সময় ধরে কন্টেন্ট উপভোগ করতে পারবেন। এই ডে-টু-নাইট এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি থাকার ফলে ব্যবহারকারীরা চার্জ করা নিয়ে চিন্তিত না হয়েই, যেকোনো সময় যেকোনো জায়গাই তাদের প্রিয় কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

এ ব্যাপারে স্যামসাং মোবাইলের হেড অব বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, ‘বছরের পর বছর ধরে, স্যামসাং ভক্তরা আমাদের গ্যালাক্সি এ সিরিজের স্মার্টফোন পছন্দ করে আসছেন। এ-সিরিজ পরিবারের সর্বশেষ সংযোজনটিও একই রকম ভালো এবং এতে রয়েছে দুর্দান্ত সব ফিচার, যা নতুন স্মার্টফোন ব্যবহারকারী, মিলেনিয়ালস এবং প্রাপ্তবয়স্কদের জন্য উপযুক্ত। আমরা আনন্দিত যে আমাদের ভক্তরা গ্যালাক্সি এ০৩ কোর ব্যবহার করার সুযোগ পাচ্ছেন এবং দুর্দান্ত এক অভিজ্ঞতা পেতে যাচ্ছেন।’

যেসব স্মার্টফোন ব্যবহারকারীরা বাজেটের মধ্যে উদ্ভাবনী ফিচারের সেরা স্মার্টফোন কিনতে চাইছেন, তারা নিশ্চিন্তে স্যামসাং গ্যালাক্সি এ০৩ কিনতে পারেন। এই ফোনটি এখন বাজারে মাত্র ৯,৬৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। কেনার সময় গ্রাহকরা একটি টি-শার্টও পাবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।