ঢাকামঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশ- খাদ্যমন্ত্রী\ আর কোন খাদ্য ঘাটতি নেই- খাদ্যমন্ত্রী

নাদিম আহমেদ অনিক,স্টাফ রিপোর্টার-
ডিসেম্বর ১৪, ২০২১ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁয় ১ আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, আমাদের প্রত্যেকে সুস্থ দেহ সুস্থ জীবন যাপন করতে হলে সর্বদা নিরাপদ খাদ্য গ্রহণ করতে হবে।
বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, আওয়ামীলীগ সরকারের শাসনামল শুরু হবার পর থেকে দেশের সকল সেক্টর উন্নয়নের পাশাপাশি খাদ্যে সেক্টরেও বিশেষ উন্নয়ন হয়েছে।
তাই দেশে এখন আর কোন খাদ্য ঘাটতি নেই, সামনে ৪১ সালের ভিশন নিয়ে সরকার এগিয়ে চলেছে, আশা করা যায় এ সরকার ক্ষমতায় থাকলে অদুর ভবিষ্যতে বাংলাদেশ আর কখনও তলাবিহীন ঝুড়িতে পরিণত হবেনা।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে মঙ্গলবার বেলা ১১টায় সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে “নিরাপদ খাদ্য নিশ্চিতে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর আইন, বিধি ও প্রবিধিমালার প্রয়োগ” শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়াম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার ও নওগাঁ জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা চিন্ময় প্রামানিক প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাই সাইকেল বিতরণ শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে অবস্থিত বঙ্গবন্ধুকর্ণার এর শুভ উদ্বোধন এবং শহীদ বু্িদ্ধজীবি দিবস পালন উপলক্ষে জিরো পয়েন্টে মুক্ত মঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।