ঢাকারবিবার , ৫ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বাংলাদেশ পুলিশের সকল সদস্যের পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষন কর্মসূচীর উদ্বোধন।

মোঃ মাসুদুর রহমান :
ডিসেম্বর ৫, ২০২১ ৮:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ পুলিশের সকল সদস্যের পদমর্যাদা ভিত্তিক প্রশিক্ষণের আওতাভুক্ত নায়েক ও কনস্টেবলদের “দক্ষতা উন্নয়ন কোর্স” এর ৪র্থ ব্যাচের শুভ উদ্বোধন করেন চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম।

বাংলাদেশ পুলিশের সম্মানিত ইন্সপেক্টর জেনারেল ড. বেনজির আহমেদ, বিপিএম(বার), সার্বিক তত্ত্বাবধানে বাংলাদেশ পুলিশের ১০৫টি ভেন্যুতে সকল পদমর্যাদার সদস্যদের নিয়ে আজ শনিবার (০৪ই ডিসেম্বর) সকাল ১০:০০ ঘটিকার সময় ৪র্থ ব্যাচের ০৬ দিন ব্যাপি পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচির শুরু হয়েছে। এই কর্মসূচির অংশ হিসাবে চুয়াডাঙ্গা জেলায়ও শুরু হয়েছে প্রশিক্ষণ কর্মসূচি। চলমান প্রশিক্ষণ কর্মসূচির আজ ১ম দিন। কর্মসূচির প্রতিদিনের ধারাবাহিক প্রশিক্ষণের অংশ হিসাবে ভোর ০৬.১৫ মিনিটে পিটির (শক্তি বর্ধক ব্যায়াম) মধ্যে দিয়ে শুরু হয় দিনের কর্মসূচি। পরবর্তীতে ধারাবাহিকভাবে প্যারেড (মার্চিং এন্ড রানিং), ল-ক্লাস, নাইট ক্লাস এবং রাত্রিকালীন রোল কলের মধ্য দিয়ে কর্মসূচি অনুষ্ঠিত হবে।

উক্ত প্রশিক্ষন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), চুয়াডাঙ্গাসহ জেলা পুলিশের প্রশিক্ষণার্থী পুলিশ সদস্যগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।