ঢাকাবুধবার , ১৫ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বাংলালিংক নিয়ে এলো বছরের সবচেয়ে বড় কনসার্ট ঢাকা রক ফেস্ট ২.০

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ১৫, ২০২১ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ব্যবহারকারীরা ফ্রীতে কনসার্টটি দেখতে পারবেন টফি অ্যাপে

 দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান ও দ্রুততম মোবাইল নেটওয়ার্ক বাংলালিংক আবারও নিয়ে আসছে দেশের সবচেয়ে বড় রক কনসার্ট, ঢাকা রক ফেস্ট ২.০। গানে গানে ২০২১ সাল শেষ করতে কনসার্টে পারফর্ম করবে অর্থহীন, ওয়ারফেজ, ক্রিপ্টিকফেট, অ্যাভয়েড রাফা, ইন্দালোসহ দেশের জনপ্রিয় রক ব্যান্ডগুলি। আজ বাংলালিংক অফিসে আয়োজক, শিল্পী, সকল পার্টনার ও বাংলালিংক-এর উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে এর ঘোষণা দেওয়া হয়।

প্রথমবারের মতো পুরো ইভেন্টটি লাইভ স্ট্রিম করবে দেশের সবচেয়ে জনপ্রিয় ভিডিও ও এন্টারটেইনমেন্ট অ্যাপ টফি। ফলে আরও অনেক শ্রোতা যেকোনো স্থান থেকে দেশের সবচেয়ে জনপ্রিয় ব্যান্ডগুলির রোমাঞ্চকর লাইভ পারফরম্যান্স উপভোগ করতে পারবেন।

রক গানের এই মিউজিক্যাল ইভেন্টটি অনুষ্ঠিত হবে ২৩ ডিসেম্বর, ২০২১ তারিখ। ঢাকার আইসিসিবি, নবরাত্রি, হল ৪-এ কনসার্টটি শুরু হবে দুপুর ১২ টায়। ইভেন্টটি অয়োজন করছে স্কাইট্র্যাকার লিমিটেড।

বিস্তারিত জানা যাবে বাংলালিংক ও টফির ফেসবুক ও ইউটিউব পেজ, বাংলালিংক-এর সেলফকেয়ার অ্যাপ মাইবিএল ও টফি অ্যাপে। অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর, অ্যাপ স্টোর এবং এই ওয়েবসাইট থেকে বিনামূল্যে মাইবিএল ও টফি অ্যাপ ডাউনলোড করতে পারবেন:   https://www.banglalink.net/

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, “বাংলালিংক সবসময়ই  দেশের তরুণদের জন্য বিশেষ সব সুযোগ-সুবিধা নিয়ে আসার চেষ্টা করে এবং রক ফেস্ট তারই একটি উদাহরণ। আমরা সবসময়ই তরুণদের জন্য আয়োজিত সকল বিশেষ প্রোগ্রাম ও সাংস্কৃতিক কর্মকান্ড সক্রিয়ভাবে সমর্থন ও প্রচার করে এসেছি। এরই অংশ হিসেবে বছর শেষের এই আনন্দঘন আয়োজনে আমরা ঢাকা রক ফেস্টের সাথে যৌথভাবে কাজ করছি। রক সঙ্গীত নিঃসন্দেহে দেশের সবচেয়ে জনপ্রিয় সঙ্গীত ধারাগুলোর একটি এবং দেশে এর অসংখ্য ভক্তও রয়েছে। দ্বিতীয়বারের মতো ভক্তদের জন্য দেশের সবচেয়ে বড় রক মিউজিক্যাল ইভেন্টের আয়োজন করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। এই প্রথম পুরো অনুষ্ঠানটি দেশের সবচেয়ে জনপ্রিয় এন্টারটেইনমেন্ট অ্যাপ টফিতে কনসার্টটি লাইভ-স্ট্রিমের ব্যবস্থা করতে পেরে আমরা আরও আনন্দিত।”

গ্রাহকদের উন্নতমানের সেবা দেওয়ার লক্ষ্যে বাংলালিংক ভবিষ্যতেও আরও নতুন ও বিশেষ সুযোগ সুবিধা নিয়ে আসবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।