ঢাকাবৃহস্পতিবার , ৩ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বাসন থানার ওসি মোহাম্মদ মালেক খসরু খানের দৃঢ়তায় শান্তিতে মানুষ

জাহিদ হাসান জিহাদ :
ফেব্রুয়ারি ৩, ২০২২ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর মেট্রোথানা পুলিশের বাসন থানার ওসি মোহাম্মদ মালেক খসরু খানের দৃঢ়তায় শান্তিতে মানুষ। আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। হয়েছে শান্তি প্রতিষ্ঠা। ওসি মোহাম্মদ মালেক খসরু খান যোগদান করার পর হতে তিনি মাদক নির্মূল করার ব্যাপারে জিরো টলারেন্স ঘোষনা করেছিলেন। এই কোভিড মহামারীর বিধিনিষেধ এর মধ্যেও তিনি মাদক ব্যাবসায়ী, সন্ত্রাস, চাঁদাবাজ ও জুয়াড়ী গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করছেন। ওসি মোহাম্মদ মালেক খসরু খানের আন্তরিকতায় ও সঠিক আইন প্রয়োগের মাধ্যমে অনেকাংশে এসকল অপরাধ কমে আসছে। সংঘর্ষ ও সংঘর্ষের পর বাড়িঘর ভাঙচুর লুটপাটের ঘটনা নেই বললেই চলে ।

থানায় এসে আর্থিকভাবেও ক্ষতির শিকার হচ্ছেন না মানুষ। ওসি হিসাবে মোহাম্মদ মালেক খসরু খানের যোগদানের পর শান্তি এসেছে বাসন থানা এলাকায়। সামাজিক দ্বন্দ্ব শূণ্যের কোঠায়। ওয়ারেন্ট তামিল, মুলতবী মামলা খারিজ, মাদক উদ্ধার অভিযান, বহিরাগত লোকজনের বিষয়ে নজরদারী সহ সার্বিক আইন শৃংখলা রক্ষা। আইন শৃংখলা পরিস্থিতির উন্নতি হয়েছে। বাল্য বিবাহ, নারী পাচার, মাদক, চোরাচালান, মারামারি, হত্যা, মামলা মোকদ্দমা সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড কমে গেছে। ওসি মোহাম্মদ মালেক খসরু খানের বলিষ্ঠ আর দৃঢ় নেতৃত্বে বাসন থানার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি আগের চেয়ে অনেক ভালো রয়েছে।

কোন অপ্রীতিকর ঘটনা যেন ঘটতে না পারে সে ব্যাপারে সদা তৎপর থাকেন ওসি মোহাম্মদ মালেক খসরু খান। ওসি মোহাম্মদ মালেক খসরু খান বলেন. আমি সরকারী নির্দেশনা মেনে সকল দায়িত্ব পালন করে চলেছি। এলাকার সকল শ্রেণীপেশার লোকজনের সক্রিয় সহযোগিতার মাধ্যমে মাদক,জুয়া নির্মূল করা সম্ভব।তিনি সকলের সহযোগিতা চান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।