ঢাকাসোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বাড়ির সামনে থেকে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের বন্দরে বাড়ির সামনে থেকে তুলে নিয়ে এক কিশোরীকে (১৫) ধর্ষণ করা হয়েছে। এ অভিযোগে শামীম (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় পালিয়ে যায় তার দুই সহযোগী।

রোববার সন্ধ্যায় বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের চরগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ধর্ষণের শিকার ওই কিশোরীর মা বাদী হয়ে সোমবার গ্রেফতার শামীম ও অজ্ঞাত আরও দুই জনকে আসামি করে বন্দর থানায় মামলা করেছেন।

বন্দর থানার এসআই কৃষ্ণ পোদ্দার জানান, রোববার সন্ধ্যায় ওই কিশোরী তার মামার ঘরের সামনে দাঁড়িয়েছিল। এ সময় বন্দরের চরইসলামপুরের চরগ্রাম এলাকার জোহার ছেলে শামীম এবং অজ্ঞাত আরও দুইজন কিশোরীকে মুখ চেপে ধরে টেনেহিঁচড়ে চরগ্রাম বিলে নিয়ে যায়। এরপর মাহবুব মেম্বারের খেতে নিয়ে ধর্ষণ করে।

ঘটনাস্থলের পাশে এ সময় শামীমের দুই সহযোগী পাহারায় থাকে। ওই সময় কিশোরী চিৎকার করলে আশপাশের লোকজন আসার আগেই তারা পালিয়ে যায়। এ ব্যাপারে অভিযোগ পেয়ে রোববার রাতেই শামীমকে গ্রেফতার করা হয়েছে। তার দুই সহযোগীকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।