ঢাকাশনিবার , ৫ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বিজিএমইএ কাপ- ২০২১” এর চ্যাম্পিয়ন ইপিলিয়ন গ্রুপ

জাহিদ হাসান জিহাদ :
মার্চ ৫, ২০২২ ২:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত “বিজিএমইএ কাপ -২০২১”এর ফাইনালে বান্দো ডিজাইন লিমিটেডকে ট্রাইব্রেকারে ৩-১ গোলে পরাজিত করে ইপিলিয়ন গ্রুপ বিজিএমইএ কাপ ২০২১ চ্যাম্পিয়ন হয়েছে । বিজিএমইএ এর সভাপতি ফারুক হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।

এ সময়ে ফিফকো এর প্রেসিডেন্ট মিঃ আলবার্ট, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী ও বিজিএমইএ এর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর পূর্বে বেলুন উড়িয়ে ফাইনাল খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং পুরো ম্যাচটি গ্যালারিতে বসে উপভোগ করেন। ৬ষ্ঠ বারের মতো বিজিএমইএ কাপ- ২০২১ আয়োজন করায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, এটি নিঃসন্দেহে দেশের ফুটবল ইতিহাসে এক অনন্য মাইলফলক হয়ে থাকবে। এ টুর্নামেন্টের মাধ্যমে উদীয়মান খেলোয়াড় তৈরি হবে যারা একদিন জাতীয় দলকে নেতৃত্ব দিবে। আমি আশা করি আগামীতে আরো বড় পরিসরে এ টুর্নামেন্ট আয়োজিত হবে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ হতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রীর কারনে দেশের ক্রীড়াঙ্গন অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। জাতীয় ও আন্তর্জাতিক সাফল্য অর্জিত হচ্ছে। উল্লেখ্য, ৬ ষ্ঠ বারের মতো আয়োজিত এ টুর্নামেন্টে ১৬ টি দল অংশগ্রহন করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।