ঢাকাশুক্রবার , ৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

‘বিট্রে’ সিনেমায় জুটি বাঁধলেন রোশান-বুবলী

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ৪, ২০২২ ৩:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

‘রিভেঞ্জ’ সিনেমার শুটিং চলছে এফডিসিতে। সেই ছবির সেটেই নতুন সিনেমার ঘোষণা দিলেন প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। সেখানেও তার পাত্র-পাত্রী রোশান ও শবনম বুবলী। ছবির নাম ‘বিট্রে’। গতকালই ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ‘চোখ’ ও ‘রিভেঞ্জ’ দিয়ে আলোচনায় আসা রোশান ও বুবলী জুটি।

জানা গেছে, ‘রিভেঞ্জ’ সিনেমার কাজ শেষ হলে ‘বিট্রে’র শুটিং শুরু হবে। এখানে আরও একঝাঁক তারকাকে দেখা যাবে অভিনয় করতে। থাকবে কিছু রোমান্টিক আমেজের গানও।

এদিকে গতকাল এফডিসির প্রশাসনিক ভবনের সামনে ‘রিভেঞ্জ’ ছবির গানের শুটিংয়ে অংশ নিয়েছেন রোশান ও বুবলী। নানা ইস্যু নিয়ে উত্তাল এফডিসিতেও কর্মচাঞ্চল্য ধরে রেখেছিলেন তারা।

প্রসঙ্গত, চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত ‘টান’ নামের একটি সিনেমা মুক্তি পেয়েছে ২৭ জানুয়ারি। সেটি তেমন আলোচনায় আসেনি। এছাড়া তার ‘ক্যাসিনো’, ‘তালাশ’, ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাগুলো মুক্তির অপেক্ষায়।

অন্যদিকে রোশান অভিনীত ‘মুখোশ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় দিন গুনছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।