ঢাকাবুধবার , ২ মার্চ ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বিরামপুরে সময়ের আলো পত্রিকার তৃতীয় বর্ষপূর্তি উদযাপন

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
মার্চ ২, ২০২২ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুরের বিরামপুরে পাঠক প্রিয় “দৈনিক সময়ের আলো ” পত্রিকার তৃতীয় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

বুধবার ( ২ মার্চ) সকালে বিরামপুর পৌর সভার কনফারেন্স সেন্টারে স্হানীয় প্রতিনিধি নূরে আলম সিদ্দিকী নূর এর সভাপতিত্বে সময়ের আলো’র তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিরামপুর পৌর সভার মেয়র অধ্যাপক আক্কাস আলী মন্ডল।

আরও বক্তব্য রাখেন, বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত, প্রেসক্লাবের সভাপতি আকরাম আলী মন্ডল, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মশিউর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, দৈনিক কালের কন্ঠ পত্রিকার বিরামপুর প্রতিনিধি মাহাবুর রহমান, আজকের পত্রিকার প্রতিনিধি মোর্শেদ মানিক, সময়ের আলো পত্রিকার হাকিমপুর (হিলি) প্রতিনিধি গোলাম রব্বানী, সাংবাদিক মোস্তাকিম হোসেন, আঃ কুদ্দুসসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

আলোচনা সভায় বক্তারা, সময়ের আলো পত্রিকায় প্রকাশিত বিরামপুর উপজেলার বিভিন্ন সময়ে প্রকাশিত গুরুত্বপূর্ণ কিছু প্রতিবেদন এর কথা তুলে ধরেন। সেই সাথে সময়ের আলো’র আগামী পথচলা আরও সুন্দর হোক শুভ কামনা করেন এবং পত্রিকাটির তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।