ঢাকামঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বিরামপুরে ১কোটি ৬০লক্ষ টাকা মূল্যের সাপের বিষসহ আটক -১

গোলাম রব্বানী হিলিঃ
ডিসেম্বর ৭, ২০২১ ৭:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

দিনাজপুরের বিরামপুর সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে ১কোটি ৬০লক্ষ টাকা মূল্যের ৪শ গ্রাম সাপের বিষসহ রফিকুল ইসলাম বাবলু(৪০)নামের এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা ।

সোমবার(৬ ডিসেম্বর) উপজেলার শিবপুর বাজার এলাকায় থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। এ ঘটনায় আটক ব্যক্তির বিরুদ্ধে বিরামপুর থানায় একটি মামলা দায়ের পূর্বক সন্ধ্যায় থানায় জমা দিয়েছে বিজিবি।

আটক,রফিকুল ইসলাম উপজেলার বিনাইল ইউনিয়নের হামলা কুড়িগ্রামের ইমার উদ্দিনের ছেলে।

ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শরিফ উল্লাহ আবেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর সীমান্তের শিবপুর বিজিবি ক্যাম্প কমান্ডার হাবিলদার আহসান জানান, উপজেলার শিবপুর বাজার এলাকা দিয়ে সাপের বিষ ভারতে পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় বিজিবি। এসময় রফিকুল ইসলাম একটি মোটরসাইকেল যোগে ভারতে যাচ্ছিল পরে তার দেহ তল্লাশি করে সাপের বিষ ভর্তি একটি বোতল সহ তাকে আটক করা হয়।

জানতে চাইলে ২৯বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল শরিফুল্লাহ আবেদ বলেন, সাপের বিষ ভর্তি একটি বোতলসহ রফিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে মোটরস্যাইকেলসহ আটক করা হয়েছে। যার সিজার মূল্য প্রায় ১কোটি ৬০লক্ষ টাকা। সন্ধ্যায় আটক ব্যক্তিকে বিরামপুর থানায় সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।