ঢাকাবুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বিরামপুর ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের তিনজন নিহত

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ২, ২০২২ ৮:৪১ পূর্বাহ্ণ
Link Copied!


দিনাজপুরে বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারের তিন জন যাত্রী নিহত হয়েছেন।

বুধবার (২ ফেব্রুয়ারী) সকাল ৭ টার দিকে বিরামপুর উপজেলার ঘোড়াঘাট রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টায় একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো ক-১১-২৩৩২) ৪ জন জেলার জয়পুরহাট ড্রাইভিং লাইসেন্সের জন্য যাচ্ছিলো। ঘন কুয়াশায় দেখতে না পেয়ে কারের চালক রেলক্রসিংয়ের ওপর গাড়িটি তুলে দেন। এ সময় ঢাকা থেকে কুড়িগ্রামের উদ্দেশে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত হন।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, প্রাইভেটকারে চালকসহ চারজন পার্বতীপুর থেকে জয়পুরহাটে যাচ্ছিলেন।
সকাল ৮ টারদিকে উপজেলার ঘোড়াঘাট রেলগুমটি এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি প্রাইভেটকারকে ধাক্কা দিয়ে ৫০ গজ দূরে টেনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। তবে প্রাইভেটকারচালক দুর্ঘটনার আগে নেমে পালিয়ে যায়।

নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য দিনাজপুর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।