ঢাকারবিবার , ৫ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বিয়ের মৌসুমকে সামনে রেখে স্যামসাং নিয়ে এলো আকর্ষণীয় “বিবাহ উৎসব” অফার

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ৫, ২০২১ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

নবদম্পতিদের কথা বিবেচনায় রেখে “বিবাহ উৎসব”শীর্ষক এক দুর্দান্ত অফার নিয়ে এলো শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্যামসাং। এ অফারে বছর শেষে শীতের আগমনী বার্তার সাথে শুরু হওয়া বিয়ের মৌসুমে নতুন জীবন শুরু করতে যাওয়া নবদম্পতিদের জন্য থাকবে টেলিভিশন, রেফ্রিজারেটর ও ওয়াশিং মেশিন ক্রয়ে আকর্ষণীয় মূল্যের ৪টি দুর্দান্ত প্যাকেজ। অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।
“জীবনের নতুন পথে যাত্রা শুরু হোক স্যামসাং-এর সাথে” – প্রতিপাদ্যকে সামনে নিয়ে শুরু হওয়া স্যামসাং’র “বিবাহ উৎসব” অফারে প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড ও সিলভার – এ ৪টি প্যাকেজ রয়েছে। প্যাকেজ সম্পর্কে নিচে বিস্তারিত দেয়া হলো –
প্ল্যাটিনাম প্যাকেজ: ৫৫ ইি ফোরকে ইউএইচডি টেলিভিশন, ৪৬৫ লিটার নো ফ্রস্ট রেফ্রিজারেটর এবং ৯ কেজি ফ্রন্ট লোডিং স্টিম ওয়াশ ওয়াশিং মেশিন – মূল্য ২,২৪,০০০ টাকা।
ডায়মন্ড প্যাকেজ: ৪৩ ইি ফোরকে ইউএইচডি টিভি, ৩২১ লিটার নো ফ্রস্ট রেফ্রিজারেটর এবং ৮ কেজি ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিন – ১,৫৯,৯০০ টাকা।
গোল্ড প্যাকেজ: ৪৩ ইি স্মার্ট টিভি, ২৭৫ লিটার নো ফ্রস্ট রেফ্রিজারেটর এবং ৭ কেজি ইনভার্টার ওয়াশিং মেশিন – মূল্য ৯৯,৯০০ টাকা।
সিলভার প্যাকেজ: ৩২ ইি স্মার্ট টিভি, ২১৮ লিটার ফ্রস্ট রেফ্রিজারেটর, এবং ৭ কেজি ওয়াশিং মেশিন – ৭৯,৯০০ টাকা।
পণ্যে আকর্ষণীয় মূল্যছাড় ছাড়াও প্যাকেজ ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা বিনামূল্যে আকর্ষণীয় গিফট ও ০% ইএমআই সুবিধা উপভোগ গ্রহণ করতে পারবেন। ক্রেতারা নির্দিষ্ট মডেলের টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনে ক্যাশব্যাক সুবিধাও পাবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।