সোমবার, আগস্ট ২, ২০২১
Homeজাতীয়বীমা খাতে প্রথমবারের মতো চালু হলো শতভাগ কাগজ বিহীন এজেন্ট নিয়োগ পদ্ধতি

বীমা খাতে প্রথমবারের মতো চালু হলো শতভাগ কাগজ বিহীন এজেন্ট নিয়োগ পদ্ধতি

বীমা খাতে প্রথমবারের মতো সম্পূর্ণ কাগজবিহীন এজেন্ট নিয়োগ পদ্ধতি চালু করেছে মেটলাইফ। মেটলাইফ-এর এজেন্ট রিক্রুটমেন্ট প্ল্যাটফর্মের আধুনিকায়নের মাধ্যমে সূচনা হলো এই সম্পূর্ণ কাগজবিহীন প্রক্রিয়া। 

এই এন্ড-টু-এন্ড ডিজিটাল এবং শতভাগ কাগজবিহীন রিক্রুটমেন্ট প্রক্রিয়ার মাধ্যমে আগ্রহী প্রার্থীগণ অনলাইনে এজেন্ট পেশার জন্য আবেদন করতে পারবেন, প্রশিক্ষণ সম্পন্ন করতে পারবেন, এবং মেটলাইফ বাংলাদেশ এর এজেন্ট হিসেবে ক্যারিয়ার শুরু করার জন্য নিয়োগ চুক্তিপত্রে ডিজিটালি স্বাক্ষর করতে পারবেন। এই দ্রুত এবং সুবিধাজনক প্রক্রিয়াটি চালু করার ফলে প্রার্থীদেরকে নিয়োগ সম্পর্কিত প্রয়োজনীয় নথিপত্র জমা দেওয়ার জন্য স্বশরীরে মেটলাইফ অফিসে উপস্থিত হতে হবে না।

কাজে যোগদানের পর, নতুন নিয়োগ প্রাপ্ত এজেন্ট অভিজ্ঞ এজেন্টগণের কাছ থেকে প্রয়োজনীয় সকল পরামর্শ পাবেন এবং মেটলাইফ-এর ডিজিটাল টুল এর মাধ্যমে গ্রাহকের সাথে যোগাযোগ করতে শুরু করবেন।

বাংলাদেশে ১৭ হাজারের-ও বেশি এজেন্ট এর মাধ্যমে ১০ লক্ষেরও বেশি গ্রাহককে সেবা দিচ্ছে মেটলাইফ।

শতভাগ ডিজিটাল এই এজেন্ট নিয়োগ প্ল্যাটফর্মটি সম্পর্কে মেটলাইফ বাংলাদেশ এর প্রধান নির্বাহী কর্মকর্তা, আলা আহমদ বলেন, “কোভিড-১৯ দূর্যোগকালে আমরা লক্ষ্য করেছি যে অনেকেই বিকল্প পেশার প্রতি আগ্রহ প্রকাশ করছেন। এই সময়ে ডিজিটাল পদ্ধতিতে কার্যক্রম পরিচালনা করার সক্ষমতা একটি কর্মী-কেন্দ্রিক প্রতিষ্ঠানের জন্য অত্যাবশ্যক। বাংলাদেশের শীর্ষস্থানীয় বীমা প্রতিষ্ঠান হিসেবে বীমা খাতের আধুনিক রূপান্তরে মেটলাইফ অগ্রনী ভূমিকা পালন করছে, পাশাপাশি নিয়োগ প্রক্রিয়ার এই ডিজিটাইজেশন নিয়োগ প্রাপ্তদেরকে সফল এজেন্ট হিসোব গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করবে।”  

আগ্রহী প্রার্থিগণ আরো তথ্যের জন্য এই লিংকটিতে ভিজিট করুন :https://www.metlife.com.bd/be-a-metlifer/

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments