ঢাকাসোমবার , ৬ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বৃষ্টিতে ভেসে গেলো তৃতীয় দিনের খেলা

ক্রীড়া প্রতিবেদক
ডিসেম্বর ৬, ২০২১ ৩:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঘূর্ণিঝড় জোয়াদের কারণে সারাদেশে গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছে। ফলে পাকিস্তান ও বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে একটি বলও মাঠে গড়াইনি। এমনকি বৃষ্টির কারণে ক্রিকেটাররা টিম হোটেল থেকে মাঠেও আসেনি।

টেস্টের দ্বিতীয় দিনে ৩০ মিনিট খেলা হলে পরবর্তীতে দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করে ম্যাচ রেফারিরা। তবে তৃতীয় দিনে কোন বল না করেই বাতিল করা হয়েছে ম্যাচ। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের মিডিয়া ম্যানেজার ইবরাহিম বাদিস।

মঙ্গলবার চতুর্থ দিনের খেলা শুরু হবে নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে অর্থাৎ সকাল ৯:৩০ মিনিটে। আর চর্তুথ দিন খেলা হবে ৯৮ ওভারে। এদিকে সোমবার টানা বৃষ্টির কারণে ম্যাচ রেফারি পরামর্শ দিয়েছেন দুই দলের ক্রিকেটারদের হোটেলে থাকতে। ম্যাচ রেফারির পরামর্শ অনুযায়ী ক্রিকেটাররা হোটেলেই আছেন।

ঘুর্ণিঝড় জাওয়াদের প্রতিক্রিয়ায় সারাদেশের আবহাওয়া জানাচ্ছে, গুঁড়িগুঁড়ি বৃষ্টি আজ তো বটেই মঙ্গলবার পর্যন্ত থাকার সম্ভাবনা রয়েছে। সোমবার সকাল থেকেই মেঘলা আকাশ, গুঁড়ি বৃষ্টি এবং ভেজা মাঠের পরিস্থিতি ধারণা দিচ্ছে ঢাকা টেস্টের তৃতীয়দিনের খেলার সম্ভাবনা ভীষণ ক্ষীণ।

গতকাল দ্বিতীয় দিন শেষে পাকিস্তান ১৮৮/২

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।