ঢাকাশনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বেনাপোলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ট্রোক করে বৃদ্ধর মৃত্যু

মো.সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি:
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় ছেলেকে মারতে দেখে পিতা শষী ভুষন (৭৩) স্ট্রোক করে মারা গেছে বলে অভিযোগ উঠেছে। বেনাপোল পোর্ট থানার নারানপুর গ্রামে জমি জমার মাটি কাটা সংক্রান্ত বিষয় নিয়ে এঘটনা ঘটে শুক্রবার বেলাা দেড় ঘটিকার সময়। পুলিশ লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠিয়েছে। তবে একটি প গুঞ্জন ছড়াচ্ছে ওই বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

বেনাপোল ইউনিয়ন এর মেম্বার মেয়াদ আলী জানায় সামান্য মাটি কাটা নিয়ে বিনয় ও তার ছেলে বিপ্লবকে লাঠি দিয়ে দুইটা আঘাত করায় পিতা সসি ভুষন তা দেখতে পায়। এবং সঙ্গে সঙ্গে সে ষ্ট্রোক করে সেখানে মারা যায়

স্থানীয়রা জানায় শসী ভুষন এর ছেলে বিপ্লব এবং একই গোত্রের মনি ঠাকুর ও বিনয় ঠাকুরদের মধ্যে জমি জমার মাটি কাটা নিয়ে বিরোধ চলছিল। এঘটনায় ছেলে বিপ্লবকে মনি ঠাকুর ও বিনয় ঠাকুর ও তার ছেলেরা মারধর করায় বৃদ্ধ পিতা তা দেখতে পেয়ে ঘটনাস্থলে স্ট্রোক করে মারা যায়।

বেনাপোল পোর্ট থানার এস আই আতিয়ার রহমান জানায়, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। কি ভাবে তিনি মারা গেল তা পোষ্ট মর্টেম রিপোর্ট এবং তদন্ত সাপে বলা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।