ঢাকারবিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

বেনাপোলে পাসপোর্টধারী যাত্রী সেবায় হুইল চেয়ার উপহার

মো.সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি:
ফেব্রুয়ারি ২৭, ২০২২ ১২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল  চেকপোস্ট দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে যাতায়াতকারী অসুস্থ্য যাত্রীদের সেবায় হুইল চেয়ার উপহার দিয়েছেন বন্দরের নিরাপত্তা সংস্থ্যা পিমা।

রোববার সকালে বন্দর প্যাছেঞ্জার টার্মিনালে বন্দর কর্তৃপক্ষের হাতে এ উপহার তুলে দেন পিমার সিকিউরিটি অফিসার মিজানুর রহমান।

বেনাপোল বন্দর পরিচালক মনিরুজ্জামান জানান, অসুস্থ্য যাত্রীরা যাতে নিরাপদে যাতায়াত করতে পারে এজন্য বন্দরের প্যাছেঞ্জার টার্মিনালে আগে থেকেই বেশ কয়েকটি হুইল চেয়ার রয়েছে। নিরাপত্তা সংস্থ্যা পিমার পক্ষ্য থেকে দুটি হুইল চেয়ার উপহার এসেছে। এতে যাত্রী সেবা আরো বাড়বে।

জানা যায়, বর্তমান করোনা পরিস্থিতির মধ্যে মেডিকেল,বিজনেস ও শিক্ষা ভিসায় বেনাপোল বন্দর দিয়ে দুই দেশের মধ্যে যাত্রী যাতায়াত চলছে। ট্যুরিষ্ট ভিসা ২০২০ সালের ১৩ মার্চ থেকে বন্ধ রয়েছে। বর্তমানে ভারত যেতে ও ভারত থেকে ফিরতে যাত্রীদের ৭২ ঘন্টার মধ্যে করোনা পরীক্ষার নেগেটিভ সনদ লাগছে। তবে করোনা টিকার বুস্টার ডোজ গ্রহনকারীদের ভারত যেতে করোনা পরীক্ষা করা লাগছে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।